ksrm

খেলার সময়রোববার মাঠে নামছে লিভারপুল-আর্সেনাল

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
পয়েন্ট টেবিলে টেক্কা দেয়ার মিশনে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে টটেনহাম হটস্পার। ওয়েম্বলিতে ম্যাচটি শুরু হবে রোববার সন্ধ্যা সাড়ে ৬টায়। এছাড়াও লিগ রেসে ফিরতে এভারটনের সঙ্গে খেলবে আর্সেনাল। টফিসদের মাঠ গুডিসন পার্কে ম্যাচটি গড়াবে একই দিন রাত নয় টায়।
ইপিএলে উত্তেজনাটা প্রতি মুহূর্তের। মাঠের লড়াইয়ে যা টিকে থাকে প্রথম পর্ব থেকে একদম শেষ অবদি। তাই লিগের তিনে থেকেও যেমন স্বস্তিতে নেই টটেনহাম, তেমনি অনেকটা পিছিয়ে পড়েও আশাহত নয় লিভারপুল। আর জয়-পরাজয়ের মারপ্যঁচ তো যে কোন সময় বদলে দিতে প্রস্তুত টেবিলের দৃশ্যপট।
স্পারদের এবারের মৌসুম শুরু জয় দিয়ে। পরের ম্যাচে চেলসির বিপক্ষে হারলেও, আবারো তারা ফিরেছে কক্ষপথে। সেই চোয়ালবদ্ধ প্রতিজ্ঞা নিয়ে লিভারপুলের অপেক্ষায় পচিত্তিনো শিষ্যরা। তবে এই ম্যচের আগে তাদের দুশ্চিন্তা এরিক লমেলা, মুসা ডেম্বেলে আর ভিক্টর ওনাইমার ইনজুরি নিয়ে। বিপরীতে হ্যারি কেনের সাম্প্রতিক ফর্মটা কিন্তু ভীতির কারণ হতেই পারে প্রতিপক্ষের জন্য।
হঠাৎই কি হয়েছে লিভারপুলের কে জানে? তবে সময়টা যে ভালো যাচ্ছেনা তা দৃশ্যমান। সেখান থেকে ঘুরে দাঁড়াতে হলে ওয়েম্বলিতে বেশ কঠিন পরীক্ষাই পড়তে হবে ক্লপ শিষ্যদের। অথচ এমন ম্যাচে ইনজুরির কারণে তারা পাবে না অ্যাডাম লালানা, আর সাদিও মানে'র মত পরীক্ষিত ফুটবলারদের।
এদিকে, এভারটনের বিপক্ষে আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামার কথা আর্সেনালের। তবে চলতি মৌসুমে তে তিনটি হারের তিক্ততা পেয়েছে গানাররা তার সবই অ্যাওয়ে ম্যাচে। তার ওপর আছে ইনজুরির লম্বা তালিকা। খেলতে পারবেননা দানি ওয়েলব্যাক, শাখদ্রান মুস্তাফি। তাই লিগ রেসে ফিরতে বাড়তি দায়িত্বই নিতে হবে অ্যারন রামসি আর সানচেজদের।
কি নিজেদের মাঠ? কি বাইরে? এ মৌসুমে এভারটনের স্বস্তি নেই কোন খানেই। লিগে খেলা আট ম্যাচের পাঁচটিতেই হেরে তলানিতে চলে যাওয়া টফিসরা খুঁজছে একটি ব্রেকথ্রো। আর্সেনাল হতে পারে যার বড় মঞ্চ। কেননা গানারদের বিপক্ষে গুডিসন পর্কের সবশেষ ম্যাচটিতেও যে শেষ হাসি ছিল কোম্যান শিষ্যদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop