ksrm

খেলার সময়শেষ ওয়ানডেতে বাদ পড়লেন নাসির

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শেষ ওয়ানডেতে সেরা একাদশ নিয়ে মাঠে নামতে পারছে না বাংলাদেশ। শনিবার দলপতি মাশরাফি বিন মুর্তজা হতাশার কথাটা নিজের মুখেই বিষয়টা স্বীকার করেছেন।
ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন পেসার মোস্তাফিজুর রহমান এবং ওপেনার তামিম ইকবাল। পার্লে দ্বিতীয় ম্যাচে তামিম খেললেও ছিলেন না মোস্তাফিজ। শুধু ওয়ানডে নয়, টি-২০ সিরিজও খেলতে পারবেন না তাঁরা।
টেস্টের পর প্রথম দুই ওয়ানডেতে হাশিম আমলা, ডি ককদের কাছে নাস্তানাবুধ হয়েছে বাংলাদেশের বোলাররা। অপরদিকে রাবাদা, তাহিরদের বিপক্ষে একেবারেই সুবিধা করতে পারেননি টাইগার ব্যাটসম্যানরা। তাই হোয়াইট ওয়াশ এড়াতে শেষ ওয়ানডেতে সেরা ব্যাটসম্যান এবং বোলারকে হারিয়ে খেলা শুরু আগেই ব্যাকফুটে চলে গেলো বাংলাদেশ।
বাফেলো পার্কে ওপেনার তামিম ইকবালের পরিবর্তে ইমরুল কায়েসের সঙ্গে ওপেনিং করতে দেখা যাবে সৌম্য সরকারকে। আর অলরাউন্ডার নাসির হোসেনের পরিবর্তে দলে ফিরেছেন মেহেদী হাসান মিরাজ।
দক্ষিণ আফ্রিকা দলেও আছে ২টি পরিবর্তন। ওপেনার হাশিম আমলাকে বিশ্রাম দেয়া হয়েছে। তার জায়গায় দলে রাখা হয়েছে টিমবা বাভুমাকে। আর জেপি ডুমিনির পরিবর্তে খেলছেন উইলিয়াম মুলডার।
বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন।
দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, টিমবা বাভুমা, ফাফ ডু প্লেসি (অধিনায়ক), এইডিন মার্করাম, এবি ডি ভিলিয়ার্স, ফারহান বেহারদিন, উইলিয়াম মুলডার, আনদিলে ফেলুকায়ু, কেগিসো রাবাদা, ডেন পেটারসন এবং ইমরান তাহির।

আরও পড়ুন

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop