ksrm

খেলার সময়শীর্ষস্থান মজবুত করলো বার্সা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ন্যু ক্যাম্পে জয়ের ধারা অব্যাহত রেখেছে বার্সেলোনা। স্প্যানিশ লিগে মালাগার বিপক্ষে ২-০ গোলে জিতেছে কাতালানরা। ফলে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করলো ভালভার্দের শিষ্যরা।
স্প্যানিশ লিগে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা দখলে রেখেই, তলানির দল মালাগার বিপক্ষে জয় তুলে নিতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে হাজির হন মেসি, সুয়ারেজরা। মালাগার বিপক্ষে গেলো মৌসুমের অভিজ্ঞতাটা ভালো না হলেও এবার জয়ের জন্য পুরোপুরি আত্মবিশ্বাসী বার্সেলোনা। তাইতো শুরু থেকেই প্রতিপক্ষের জালে মুহুর্মুহু আক্রমণ বার্সার। ফলাফল ম্যাচের ২ মিনিটেই। দিনিয়ের কাটব্যাক পেয়ে প্রতিপক্ষের জালে বল পাঠান জেরার্ড দেওলোফিও।
এরপর অবশ্য বেশ কিছু সুযোগ তৈরি করেও গোল মিসের মহড়া চলে বার্সা শিবিরে। ফলে, প্রথমার্ধ্বে ঐ এক গোলের লিড নিয়েই মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।
বিরতি থেকে ফিরে আর ভুল করেনি ভালভার্দের দল। ম্যাচের ৫৬ মিনিটে লিওনেল মেসির অ্যাসিস্টে দলের লিড দ্বিগুণ করেন দলের অভিজ্ঞ খেলোয়াড় আন্দ্রেস ইনিয়েস্তা।
এরপরেও অবশ্য কাতালানদের গোল মিসের মহড়া দেখে সময় কাটাতে হয় ন্যু ক্যাম্পের দর্শকদের। অন্যদিকে, শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গেলেও গোলের দেখা পায়নি মালাগা। ফলে, প্রত্যাশিত জয় নিয়ে সন্তুষ্ট থাকে বার্সেলোনা।
এদিকে, জার্মান লিগ বুন্দেসলিগায় নিচের সারির দল হামবুর্গের মাঠে আতিথ্য নেয় জায়ান্ট বায়ার্ন মিউনিখ। চলতি মৌসুমে সময়টা ভালো না কাটলেও, নতুন কোচ হেইনকেসের অধীনে ভালো কিছু করার প্রত্যাশা নিয়েই এদিন মাঠে নামে বাভারিয়ানরা।
শুরু থেকে অবশ্য খুব একটা সুবিধা করতে পারছিলোনা বায়ার্ন। এমনকি ৩৯ মিনিটে হামবুর্গের ডিফেন্ডার ইয়ুং লাল কার্ড দেখে মাঠ ছাড়ার পর দশজনের হামবুর্গের বিপক্ষেও গোলের মুখ দেখেনি অতিথিরা। ফলে গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ।
বিরতির পর অবশেষে ম্যাচের ৫২ মিনিটে ফরাসি মিডফিল্ডার তোলিসোর গোলে লিড পায় বায়ার্ন। ম্যাচের বাকি সময়টায় আর কোন গোল না হওয়ায় কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন।

আরও পড়ুন

ন্যু ক্যাম্পে দুই মেসি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop