আন্তর্জাতিক সময়চেহারা পরিবর্তন করে গাড়ি চুরি!

ওয়েব ডেস্ক

fb tw
somoy
গাড়ি চুরির অভিযোগে ৩ জনকে চোরাই গাড়িসহ গ্রেফতার করেছে দিল্লীর পুলিশ। রোববার রাতে দক্ষিণ দিল্লির নেহরু প্লেসের বাড়ি থেকে কুণালসহ আরো দুজনকে গ্রেফতার করা হয় বলে জানান দিল্লি পুলিশের এক কর্মকর্তা । সেই পুলিশ কর্মকর্তা আরো জানান পুলিশের জেরায় কুণাল বলেছে কয়েক বছর ধরেই নাকি সে গাড়ি চুরির কাজ করত। এবং পুলিশের চোখে ধুলো দিতে সম্প্রতি সে মুখের প্লাস্টিক সার্জারিও করায়।
কুণাল, গাড়ি চুরি করাটাই তার পেশা। গত কয়েক বছর ধরে এ পর্যন্ত মোট ৬২টি গাড়ি চুরির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। প্রথম থেকেই পুলিশ সেই চোরকে খুঁজে বেড়াচ্ছিল। কিন্তু, কোনও ভাবেই সন্ধান মিলছিল না। অবশেষে তাকে গ্রেফতার করতে পেরেছে পুলিশ। কিন্তু, গ্রেফতার করার পর পুলিশের চক্ষু ছানাবড়া! তদন্তে জানা গেছে, পুলিশের চোখে ধুলো দিয়ে চুরির কাজ করে যেতেই কুণাল বছর চারেক আগে প্লাস্টিক সার্জারি করিয়ে ‘মুখ-বদল’ করেছিল। যদিও শেষ রক্ষা হয়নি।
পুলিশ জানিয়েছে গাড়ি চুরির অভিযোগে কুণালকে ধরার চেষ্টা চালায় তারা। কিন্তু, তার কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না। কেন মিলছিল না, তার কারণ এখন পুলিশের কাছে স্পষ্ট। কুণালের এই গাড়ি চুরির কাজে সাহায্য করত তার বান্ধবী। সেই বান্ধবীর সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। কুণালকে গ্রেফতারের সময় ১২টি চোরাই গাড়িও উদ্ধার করেছে পুলিশ।
পুলিশের দাবি, গাড়ি চুরির পর তার নম্বর, রেজিস্ট্রেশন নম্বর থেকে শুরু করে সব তথ্য বদলে ফেলত কুণাল। দুর্ঘটনার পর কোনও গাড়ি ‘ধ্বংস’ হিসাবে ঘোষণার পর বীমা কোম্পানি গুলি সেগুলিকে ‘টোটাল লস ভেহিকল’ হিসাবে চিহ্নিত করে। কুণালরা সেই গাড়িগুলির সমস্ত তথ্যই চোরাই গাড়ির ক্ষেত্রে ব্যবহার করত। এবং তা বাজারে বিক্রি করত তারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop