বিনোদনের সময়গান নিয়েই থাকতে চাই, এখনই সিনেমায় নয়: টিনা (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
যখন মুখে আধো আধো বুলি ফুটেছে তখন থেকেই তার সংগীতের শুরু, তিনি হলেন সংগীত শিল্পী টিনা মুসতারি। তার গানের হাতেখড়ি মায়ের কাছে। এরপর কুড়িগ্রাম শিল্পকলায় সংগীতের প্রাতিষ্ঠানিক শিক্ষা শুরু।
টিনা সংগীত শিল্পী হলেও টিভি উপস্থাপক হিসেবেও তিনি যথেষ্ট পরিচিতি পেয়েছেন। নিয়মিত বিভিন্ন টিভি চ্যানেলে উপস্থাপক হিসেবে দেখা যায় এই দুরন্ত সুন্দরী টিনাকে। গ্লামার ও সুন্দর হাসির জন্য তিনি জনপ্রিয় হলেও সহসাই অভিনয়ে আসার কোন ইচ্ছা নেই টিনার। সময়নিউজের লাইভ প্রোগ্রাম তারুণ্যের সময় অনুষ্ঠানে উপস্থাপক সাব্বির সামি মুহিতের এক প্রশ্নের এমনটাই জানান টিনা।
টিনা পড়ালেখাও করেছেন সংগীত নিয়ে। এ বিষয়ে টিনা বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সঙ্গীত থেকে অনার্স করার পর গানকে পেশা হিসাবে নেওয়ার কথা ভাবি। ঢাকায় এসে শান্তা মারিয়াম ইউনিভার্সিটি থেকে সঙ্গীতে মাস্টার্স করেছি। আর এখনতো পুরোদস্তুর গায়িকা হয়ে গেছি।'
তিনি আরো বলেন, 'খুব বেশি কাজ করতে চাই না আমি। আমি চাই বছরে ৪ বা ৫টি কাজ করতে। আর আমি এমন একটি গান করতে চাই, যেটি দিয়ে মানুষ আমাকে আজীবন মনে রাখবে। এ ধরনের একটি কাজ করতে পারলেই আমি সংগীত শিল্পী হিসেবে নিজেকে সফল মনে করবো।'
তিনি জানান, ২০১৪ সালে লেজার ভিশন থেকে বাজারে আসে আমার প্রথম একক অ্যালবাম ‘আজ কি বৃষ্টি হবে’। ইবরার টিপু, বেলাল খান ও কলকাতার রাঘব চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছি ওই অ্যালবামে। এবার সাউন্ডটেকের ব্যানারে এসেছে আমার আর শফিক তুহিনের ডুয়েট অ্যালবাম ‘আদর আদর ভালোবাসা’। এছাড়া এই অ্যালবামের ‘যদি মিছে না হয় ভালোবাসা’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। খুব ভালো সাড়া পেয়েছি।'
এখন কি নিয়ে ব্যস্ত আছেন জানতে চাইলে টিনা জানান, নিয়মিত ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শো করছি। আর উপস্থাপনা তো আছেই। একটি মিউজিক ভিডিওর কাজ করছি। গানটি একটু ভিন্ন ধরনের। আশা করছি মিউজিক ভিডিওটি প্রকাশ পেলে দর্শকের থেকে ভালো সাড়া পাবো।
চলচ্চিত্রেও প্লেব্যাক করা হয়েছে টিনার। তিনি বলেন, আমি তো মূলত চলচ্চিত্রের গানের মাধ্যমে মিডিয়ার এসেছি। প্রথম করেছিলাম আলী আকরাম শুভর সঙ্গীতায়োজনে ‘জিরো থেকে হিরো’ ছবির একটি গান। এরপর প্রায় ১৮টি ছবিতে প্লেব্যাক করেছি। সম্প্রতি আমার ‘প্রেম তোমার সাথে’ ছবির ‘কি করে মানুষ বাঁচে’ গানটি জনপ্রিয় হয়েছে।
সর্বশেষ, সময়নিউজকে টিনা বলেন, আমি গানের মানুষ। গান নিয়েই আমি বাঁচতে চাই। আপনারা দেশকে ভালোবাসুন। বাংলা গানকে ভালোবাসুন আর বাংলা গান শুনুন।
ভিডিও:

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop