বিনোদনের সময়কেন ভেঙেছিলো ঐশ্বরিয়া-সালমানের প্রেম?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
২০০০-এর শুরুতে তাদের প্রেম ছিলো বলিউডের অন্যতম আলোচনার বিষয়। কিন্তু অন্য সম্পর্কেগুলোর মতোই বিশ্বসুন্দরী প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গেও বেশিদিন থাকতে পারেননি সালমান খান। এই জুটির প্রেমে ভাঙন ধরলো কেন, সেই উত্তর খুঁজে বের করার চেষ্টা হয়েছে বহুকাল ধরেই। 
অনেকে বলে থাকেন সালমান খানের কাছে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েই শেষ পর্যন্ত প্রেম ভেঙে বেরিয়ে আসেন ঐশ্বরিয়া। অনেকে বলেন বিবেক ওবেরয়ের কারণেই ভেঙে গেছে তাদের সম্পর্ক।
এবার জানা গেল, ঐশ্বরিয়া তো বটেই, তার বাবাকেও অপমান করতে ছাড়েননি সালমান। আর সেটাই কফিনে ঠুকে দেয় শেষ পেরেকটি।
সালমান খান এক সাক্ষাৎকারে নিজেই শিকার করেছেন এসব কথা। তিনি লিখেছেন, ‘আমি ঐশ্বরিয়ার বাবার সঙ্গে যে ব্যবহার করেছিলাম তা ওর একেবারেই পছন্দ হয়নি। আমার বাবার সঙ্গেও এমন ব্যবহার আমি মেনে নিতাম না। তাই অ্যাশের বাবার আমাকে অপছন্দ করার যথেষ্ট যুক্তি ছিল। আমি সে বিষয়ে কোনও অভিযোগও করছি না।’
ঐশ্বরিয়াও পরবর্তীতে জানান, ‘নিজের সম্মান রক্ষা করতেই শেষমেশ সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমি নিশ্চিত আমার জায়গায় অন্য কেউ থাকলেও এমনটাই করতেন।’
ঐশ্বলিযার পর সালমানের জীবনে এসেছেন ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভ্যান্টুররাও। কিন্তু এখনও থিতু হতে পারেননি দাবাং খান। ওদিকে অভিষেক বচ্চনকে বিয়ে করে কন্যা আরাধ্যের মা হয়ে দিব্যি সংসার করছেন অ্যাশ!
সূত্র : সংবাদ প্রতিদিন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop