ksrm

খেলার সময়দ.আফ্রিকার ক্যাসিনোতে তাসকিন-নাসির-শফিউল

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ঘরে মাঠে বড় দলগুলো বিপক্ষে দাপুটে বাংলাদেশ। পাকিস্তান, ভারত, সাউথ আফ্রিকার মতো দলগুলোকেও উড়িয়ে দেয় টাইগাররা। কিন্তু দেশের বাইরে খেলতে গেলেই ঘটে ছন্দপতন। দক্ষিণ আফ্রিকায়ও দেখা গেল অন্য বাংলাদেশকে। সাউথ আফ্রিকার বিপক্ষে টেস্টে ভরাডুবির পর ওয়ানডে সিরিজটিও হেরেছে বাজেভাবে। শেষ ওয়ানডেতে হারতে হয়েছে ২০০ রানের ব্যবধানে। হারতে হারতে আত্মবিশ্বাসের তলানিতে পৌঁছে গেছে টাইগাররা।
আর স্বাভাবিকভাবেই এমন হারের পর মনঃক্ষুণ্ণ থাকার কথা বাংলাদেশি ক্রিকেটারদের। কিন্তু হয়েছে ঠিক তার উল্টো। ২০০ রানে হারার কয়েক ঘন্টার মধ্যে নিয়ম ভেঙ্গে ক্যাসিনোতে গেছে বাংলাদেশের তিন ক্রিকেটার। তারা হলেন, তাসকিন, শফিউল, নাসির হোসেন।
বাংলাদেশের একটি জনপ্রিয় ইংরেজি দৈনিকের বরাতে জানা গেছে, রোববার ম্যাচ শেষের কয়েক ঘণ্টার মধ্যেই ইস্ট লন্ডনের একটি ক্যাসিনোতে চলে গেছেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ, পেসার শফিউল ইসলাম ও অলরাউন্ডার নাসির হোসেন।
নিয়ম অনুযায়ী রাত ১০টার মধ্যে দলের সবার হোটেলে থাকার কথা। কিন্তু তৃতীয় ওয়ানডেতে ২০০ রানেও হেরে সেই রাতে নিয়ম মানেননি তারা। রাত ১১টা পর্যন্ত হোটেলে ফেরেননি তারা।
অভিযুক্ত তিন ক্রিকেটারের ব্যাপারে অবগত নন দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু। নান্নু জানান, ‘এই ব্যাপারে আমি তাদের জিজ্ঞেস করে জানলাম, ওরা রাতের খাবার খেতে গিয়েছিল। সেখানে যদি ক্যাসিনো থাকে, ওখান দিয়ে তো যেতেই পারে। তবে আমাকে ওরা বলেছে, জুয়া খেলার মতো কিছু করেনি। আর সেখানে দক্ষিণ আফ্রিকার ডি ভিলিয়ার্স, রাবাদারা ছিল। তাদের সঙ্গেও আড্ডা দিয়েছে তাই দেরি হয়েছে।’
তবে ঘটনাটি এখানেই শেষ নয়, এটির তদন্ত করেই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নান্নু। তিনি জানান, ‘আমি এয়ারপোর্টে ওদের মৌখিকভাবে জিজ্ঞেস করেছি। ব্লুমফন্টেইনে গিয়ে যখন টিম মিটিং হবে, সেখানে এসব নিয়ে তিনজনকে বিস্তারিত জিজ্ঞেস করা হবে।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop