বিনোদনের সময়চলচ্চিত্র শিল্পী সমিতির উন্নয়নে অনুদান দিলেন আইজিপি

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হক বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অবকাঠামোগত উন্নয়নের জন্য রোববার তিন লাখ টাকা অনুদান দিয়েছেন। সোমবার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।
আইজিপির আমন্ত্রণে শিল্পী সমিতির নবনর্বাচিত সদস্যরা পুলিশ হেডকোয়ার্টারে যান। আর সেখানেই তাদের হাতে এই অনুদান তুলে দেন শহীদুল হক।  
জায়েদ খান বলেন, 'তিনি বলেন, এসময় আইজিপি সাহেবের সঙ্গে চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথা হয়। তিনি শিল্পীদের বিভিন্ন সহযোগিতায় পাশে থাকবেন বলে জানান। এছাড়া বিদেশি শিল্পীদের ব্যাপারে তিনি (আইজিপি) বলেন, ওয়ার্ক পার্মিট নিয়ে কাজ করতে হবে। এ কাজে পুলিশ সহযোগিতা করবে বলেও পুলিশ প্রধান আশ্বস্ত করেন।'
সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (প্রশাসন) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিআইজি (অপারেশনস্) ব্যারিস্টার মাহবুবুর রহমান এবং এআইজি (ইন্টেলিজেন্স এন্ড স্পেশাল অ্যাফেয়ার্স) মো. মনিরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপদেষ্টা নায়ক ফারুক, সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি রিয়াজ, চিত্রনায়িকা অঞ্জনা, চিত্রনায়িকা পপি ও পূর্ণিমা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop