ksrm

খেলার সময়'মেসির সামনে রোনালদোকে পুরষ্কার দিতে হৃদয় ছিঁড়ে গেছে'

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
পঞ্চম বারের মতো বিশ্বসেরা ফুটবলার নির্বাচিত হলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ নিয়ে তিনি ছুঁয়ে ফেললেন বার্সেলোনা সুপাস্টার লিওনেল মেসিকে। সোমবার রাতে লন্ডনের পলেডিয়াম থিয়েটারে 'দ্যা বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড' অনুষ্ঠানে রোনালদোর হাতে ২০১৭ সালের সেরা পুরুষ ফুটবলারের পুরষ্কার তুলে দেন ব্রাজিলিয়ান লিজেন্ড রোনালদো এবং আর্জেন্টাইন ফুটবল জাদুকর দিয়েগো ম্যারাডোনা।
তবে স্বদেশী লিওনেল মেসিকে বাদ দিয়ে রোনালদোর হাতে পুরস্কারটি তুলে দিতে নাকি বুকের ভেতরে 'রক্তক্ষরণ' হয়েছে ম্যারাডোনার।
'মেসিকে বাদ দিয়ে রোনালদোকে সেরার পুরষ্কারটা তুলে দেয়া আমার আত্মাকে কষ্ট দিয়েছে।' টিওয়াইসি স্পোর্টসে বলছিলেন ম্যারাডোনা।
গণমাধ্যমের খরব অনুযায়ী, সাবেক শীষ্যের সঙ্গে ম্যারাডোনার সম্পর্কটা ভালো না। আর্জেন্টাইন তারকার সমালোচকদের মধ্যে ম্যারাডোনার কণ্ঠও শোনা গেছে। আর্জেন্টিনার জার্সি গায়ে নেতা হওয়ার ক্ষেত্রে মেসির ব্যক্তিত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন ম্যারাডোনা।
গত গ্রীষ্মে মেসির বিয়েতে দাওয়াত না পেয়ে মনক্ষুণ্ন হয়েছিলেন ১৯৮৬ সালের বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক যা তাদের সম্পর্কের অবনতির নিয়ে গুঞ্জনের পালে আলো হাওয়া দিয়েছে।
তবে সোমবারের অনুষ্ঠানে মেসি-ম্যারাডোনার সাক্ষাতে দু'জনের সৌজন্যতায় কৃত্রিমতা চোখে পড়েনি।
'মেসির সঙ্গে সাক্ষাৎ ছিলো অসাধারণ।' বলছিলেন ম্যারাডোনা। 'আমি তার সঙ্গে কথা বলেছি এবং সেখানে বরাবরের মতো একইরকম ভালোবাসা এবং আকর্ষণ ছিলো।'
চলতি মৌসুমে গোল করা দিক থেকে সবার উপরে আছেন মেসি। এ পর্যন্ত ১১ বার প্রতিপক্ষের জাল কাঁপিয়েছেন তিনি। গতবছরও ৩৪ ম্যাচে ৩৭ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পেয়েছেন।
বিশ্বকাপ বাছাইয়ের শেষ ম্যাচে খাদের কিনারা থেকে হ্যাট্রিক করে দলকে বাঁচিয়েছেন ৩০ বছর বয়সী মেসি। ম্যারাডোনার মতে সামনের আরো অনেকগুলো বছর ফুটবল ফ্যানদের বিনোদন দিয়ে যাবেন মেসি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop