বিনোদনের সময়মেয়ের মা হলেন অসিন

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় বলিউডকে বিদায় জানানো অভিনেত্রী অসিন জানালেন সুখবর! মঙ্গলবার সকালে স্বামী রাহুল শর্মার সঙ্গে জন্ম নিল তার ফুটফুটে এক কন্যা। 
এরইমধ্যে প্রকাশ পেয়েছে অসিনের সদ্যজাত সন্তানের ছবিও। অসিনের একাধিক সিনেমার সহতারকা ও বন্ধু অভিনেতা অক্ষয় কুমার প্রকাশ করেছেন এই ছবি।
গর্ভধারণের পুরোটা সময় সন্তান আগমনের খবর লুকিয়েছিলেন অসিন। তবে মঙ্গলবার সুখবরটি ভাগাভাগি করে নিলেন সবার সঙ্গেই।
এই দম্পতির তরফ থেকে দেওয়া এক আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, ‘আমরা অত্যন্ত উচ্ছ্বসিত হয়ে জানাচ্ছি যে, আমাদের পরীর মতো একটি কন্যাশিশুর জন্ম হয়েছে আজ সকালেই। গত নয় মাসের সফর আমাদের দুজনের জন্যই দারুণ সুন্দর ছিলো। আমাদের সকল ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীকে আমরা ধন্যবাদ জানাই, যারা এই সময়টাতে আমাদের পাশে ছিলেন।’
অক্ষয় কুমার বন্ধু অসিনের সুখবরটি পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে গেছেন হাসপাতালে। নবজাতককে কোলে নিয়ে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘এ এমন এক আনন্দ, যার কোনো তুলনাই হয়না। আমার ঘনিষ্ঠ দুই বন্ধু অসিন ও রাহুলকে অভিনন্দন তাদের ছোট্ট পরীর আবির্ভাবের জন্য।’
দীর্ঘদিন ধরেই পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু অসিন ও অক্ষয়। এমনকি অসিনের সঙ্গে তার স্বামীর প্রেমেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন অক্ষয়। 
মোবাইল কোম্পানি মাইক্রোম্যাক্স-এর সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করার জন্য চলতি বছরের জানুয়ারিতে অভিনয় ছেড়ে দেন অসিন। এর আগে তিনি অভিনয় করেছেন ‘গজিনি’, ‘খিলাড়ি ৭৮৬’, ‘রেডি’র মতো ব্যবসাসফল সিনেমায়।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস   

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop