বিনোদনের সময়‘পদ্মাবতী’র প্রথম গানেই দীপিকার বাজিমাত, দেখুন ভিডিও

বিনোদন সময় ডেস্ক

fb tw
পোস্টার আর ট্রেইলারেই মিলেছিলো ঝলক। এবার ‘পদ্মাবতী’র প্রথম গানে নিজের রাজসিক উপস্থিতি দিয়ে দীপিকা পাড়ুকোন বুঝিয়ে দিলেন তিনিই বলিউডের রানি।
ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘পদ্মাবতী’র প্রথম গান ‘ঘুমার’। সকালেই প্রকাশ করা এই গানের ভিউয়ার সংখ্যা এরইমধ্যে আড়াই লাখ ছাড়িয়েছে!
লাল লেহেঙ্গা-চোলি আর ভারী গয়নায় সজ্জিত রানি পদ্মাবতীর বেশে সবাইকে বিমোহিত করেছেন দীপিকা। এই গানে তাকে নাচতে দেখা গেছে ঐতিহ্যবাহী রাজপুত ঘুমার নাচ নাচতে। অতীতে রাজকন্যা বা রানিরা সখীদের নিয়ে এই নাচ নাচতেন বিয়ের আনুষ্ঠানিকতার অংশ হিসেবে। এখনও রাজপুতদের ভেতরে বিবাহিত নারীদের শ্বশুরবাড়িতে গিয়ে এই নাচের রেওয়াজ আছে।
তবে দীপিকার জন্য এই নাচ কিন্তু সহজ কিছু ছিলো না মোটেই। গানের শেষ পর্যায়ে প্রজ্জ্বলিত প্রদীপ হাতে নাচতে দেখা গেছে তাকে। 
এ ব্যাপারে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘ঘুমার গানটি ‘পদ্মাবতী’ সিনেমায় আমার জন্য সবচেয়ে কঠিন অংশ ছিলো। ‘পদ্মাবতী’তে আমার শুটিং শুরুই হয় এই গানটি দিয়ে। এই গানটি শুরু করার সঙ্গে সঙ্গে আমার শরীরে একটি শিহরণ বয়ে গিয়েছিলো। মনে হয়েছিলো, স্বয়ং রানি পদ্মীনির আত্মা আমার উপর ভর করেছে!’
শ্রেয়া ঘোষাল এবং স্বরূপ খানের কণ্ঠে এই গানের নৃত্য পরিচালক ছিলেন ক্রুতি মহেশ মিদ্যা ও জ্যোতি ডি তোমার। পয়লা ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop