বিনোদনের সময়ফিরাঙ্গির ট্রেইলার প্রকাশ, সব অভিযোগের জবাব দিলেন কপিল

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
আবারো বড় পর্দায় আসছেন কপিল শর্মা। আগামী ২৪ নভেম্বর মুক্তি পাচ্ছে তার বহুল প্রতীক্ষিত 'ফিরাঙ্গি' সিনেমাটি। গতকাল (মঙ্গলবার) ছবিটির টেইলার প্রকাশ করা হয়েছে।
গত আগস্টে কপিলের জনপ্রিয় টিভি শো 'দ্যা কপিল শর্মা শো' বন্ধ হয়ে যাওয়ার পর সিনেমার কাজ নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। এরমধ্যে সেভাবে প্রকাশ্যে আসেননি তিনি।
কপিল শর্মার নিজস্ব প্রোডাকশন হাউজ কে-৯ ফিল্মস-এর ব্যানারে মুক্তি পাওয়া এ চলচ্চিত্রের টেইলর লঞ্চ অনুষ্ঠানে মঙ্গলবার মন খুলে কথা বলেছেন কপিল শর্মা। এতে উঠে এসেছে সুনীল গ্রোভারের সঙ্গে তার ঝামেলার বিষয়ও।
'আমি আবারো বলতে চাই, সুনীলের সঙ্গে আমার ঝগড়া হয়ই নাই।... স্টেডিয়ামে শো শুরু হওয়ার পাঁচ মিনিট আগে আমাদের দুই জন আর্টিস্ট নিজেদের মধ্যে ঝগড়া শুরু করে দেয়। যেহেতু আমার নামেই শো। তাই ছোট বড় যেকোনো সমস্যা নিয়ে সবাই আমার কাছেই আসে। যেটা আসলে ঠিক না। সবারই উচিৎ নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে ফেলা। একজন মেয়ে আর্টিস্ট কাঁদতে কাঁদতে আমার কাছে এসে নালিশ করে একজন পুরুষ আর্টিস্টের বিরুদ্ধে যেকিনা আমার ছোটবেলার বন্ধু। যেহেতু আমরা ছোটবেলার বন্ধু তাই আমি তার কথা না শুনেই তাকে গালি দেই। সেও আমাকে কয়েকটা গালি দেয় কারণ, আমরা ছোটবেলা থেকেই এভাবেই বড় হয়েছি। এরপর ওই দু'জন একসাথে পারফর্ম করেনি। এরপর আমার বন্ধু চন্দন (চন্দন প্রভাকর) হোটেল থেকে বের হয়ে যায়। পাঁচ দিন কোন খবরই নাই তার। আমি ভেবেছিলাম, তার সঙ্গে দেখা হলে, সরি বলে মিটিয়ে ফেলবো। কিন্তু তাকে আর পাইনি। আমরা অস্ট্রেলিয়া ছাড়ার এক ঘন্টা আগে তার সঙ্গে আমার দেখা। রাগে, ক্ষোভে আমি তাকে আবারো গালিগালাজ করি। সেও আমাকে একিভাবে জবাব দেয়। কিন্তু তারটা খবরে আসেনি। সুনীলও সেখানে ছিলো। আমার এমন আচরণে সেও চিন্তিত ছিলো। আমরা নয় বছর ধরে একে অপরকে জানি। আর পাঁচ বছর ধরে একসঙ্গে কাজ করছি। তার প্রতি আমার কোন অভিযোগ নাই। সে খুবই ভালো মানুষ এবং ভালো একজন আর্টিস্ট। শো-তে সেই আমার সবচেয়ে প্রিয়। তার সঙ্গেই আমার সবচেয়ে মিল। আমি যদি সুনীলের জায়গায় হতাম আর আমার জায়গায় সুনীল তবে আমি তাকে গিয়ে একবার জিজ্ঞাসা করতাম, পাঁচ বছরে তোকে এমনভাবে কখনো দেখি নাই। হঠাৎ এমন আচরণ তুই কেন করছিস?
নিজের সম্বন্ধে বানোয়াট খবর প্রকাশের জন্য গণমাধ্যমের সমালোচনা করেন কপিল। তিনি বলেন, 'খবরে বলা হয়, 'সূত্রের বরাত'। এই সূত্রটা কে? আমি বুঝতে পারি না। আমার সিনেমা এবং শো একসঙ্গে দুইটার শুটিং করার কারণে দিনের পর দিন আমি ঘুমাতে পারিনি। ফিল্মের শুটিং শুরু পর থেকে দুই মাস আমার সম্পর্কের হাজারো সংবাদ দেখেছি। যাই হোক ভেতর থেকে আমি পরিচ্ছন্ন।'
এর আগে শুটিং সেটে শাহরুখ খানকে বসিয়ে রাখে শেষ পর্যন্ত শুটিং বাতিল করার অভিযোগ উঠেছিলো কপিলের নামে। এ বিষয়েও কথা বলেন কপিল।
'সংবাদ মাধ্যমে প্রতিবেদন করা হয়েছিলো যে, আমি শাহরুখ খানের সঙ্গে শুটিং করিনি। তবে সত্যটা হলো, সন্ধ্যা ৭টায় শাহরুখ ভাইয়ের আসার কথা ছিলো। আমি বেলা দুইটা থেকেই সেটে উপস্থিত ছিলাম। রাত ৮টার দিকে আমি অনুভব করতে থাকি, স্টেজে পারফর্ম করার মতো সুস্থতা আমার নেই। অনিল কাপুর আমাকে বলেছিলো, শুটিং না করতে। পরে শাহরুখ ভাইও আমার সঙ্গে দেখা করতে এসেছিলো এবং রেস্ট নেয়ার কথা বলেছিলো। এরপর আমি বিরতি নিয়ে ব্যাঙ্গালুরু গিয়েছিলাম চিকিৎসা নিতে।'
ফিরাঙ্গি কপিল শর্মার দ্বিতীয় সিনেমা। এর আগে আব্বাস-মাস্তানের কমেডি সিনেমা 'কিস কিসসে পেয়ার কারো' তে অভিনয় করেছিলেন কপিল। ফিরাঙ্গিতে কপিলের সঙ্গে আরো অভিনয় করেছেন, ইশিতা দাত্তা, মনিকা গিল, এডওয়ার্ড সোনিব্লিক।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop