ksrm

রাশিফল২৬ অক্টোবর, ২০১৭ আজ বৃহস্পতিবারের রাশিফল

ওয়েব ডেস্ক

fb tw
somoy
কেমন যাবে আজকের দিন? জেনে নিন রাশিফলে।
মেষ
আজ পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন।
বৃষ
আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে।
মিথুন
অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে আজ। পরিবারের কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনার সম্ভাবনা।
কর্কট
আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সাফল্য আসবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানো মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলা কুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজ মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে।
সিংহ
আজ সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকটা অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাঁধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন ।
কন্যা
আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। আজ আপনার কোনও উন্নতিতে বন্ধুর অবদান থাকতে পারে।
তুলা
শ্বশুর বাড়ির লোকের সঙ্গে ভ্রমণের যোগ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল পেতে পারেন। সহকর্মীরা শত্রুতা করবে, বুদ্ধির দ্বারা তা রুখে দিতে হবে। পুরনো প্রেম সাফল্য পেতে পারে।
বৃশ্চিক
মাথা ঠাণ্ডা রাখতে পারলে পুরনো কোনও সমস্যা মিটে যেতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।
ধনু
ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধির দ্বারা দিয়ে কর্মস্থানে উন্নতি।
মকর
হঠাৎ করে কোনও সমাজ বিরোধী কাজে ফেঁসে যেতে পারেন। বাড়িতে নতুন বাদ্যযন্ত্র কেনার পরিকল্পনা হতে পারে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। সহকর্মীর জন্য কর্মক্ষেত্রে শান্তি ভঙ্গ। সংসারে ক্লেশ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের ব্যবহার আপনার প্রতি ভাল থাকবে। দাম্পত্য জীবনে দুশ্চিন্তা।
কুম্ভ
পুরনো বন্ধুরা মিলিত হবার সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ সকালের মধ্যে শেষ করুন। আজ শারীরিক অবনতি দেখা যাবে। আজ প্রতিবেশীদের সাহায্য করতে হতে পারে। খুব পরিকল্পনা করে অর্থ ব্যয় করতে হবে।
মীন
সন্তানদের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখতে হবে। আজ অনেক ব্যাপারে স্বামীর সহায়তা পাবেন। নৃত্য শিল্পীরা প্রতিভা দেখাবার সুযোগ পাবেন আজ। উচ্চ বিদ্যার ক্ষেত্রে ফল শুভপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনার ফলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop