বিনোদনের সময়মিস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে যুক্ত হলেন জেসিয়া (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বসুন্দরী প্রতিযোগিতার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে যুক্ত হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলামের পরিচিতি ভিডিও।
৫৪ সেকেন্ড ব্যাপ্তির ভিডিওটির শুরুর দিকে আছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিভিন্ন ধাপে জেসিয়ার অংশগ্রহণের ফুটেজ আর ফটোসেশনের নানান মুহূর্ত।
ভিডিওতে জেসিয়া ইসলামকে বলতে দেখা যায়, 'আমার নাম জেসিয়া ইসলাম। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জয়ী। আমি ঢাকার মেয়ে। আমার বয়স ১৮ বছর। আমি বৃশ্চিক রাশির মেয়ে। পিৎজা খেতে ভালো লাগে। প্রিয় পোশাক শাড়ি। নারী-পুরুষের সমঅধিকারের জন্য আমার দেশে ভূমিকা রাখতে চাই।'
ইউটিউব চ্যানেলটিতে ইতোমধ্যে বাংলাদেশসহ ৭২টি দেশের প্রতিযোগীদের পরিচিতি ভিডিও উন্মুক্ত হয়েছে।
এদিকে, ১২০ দেশের প্রতিযোগীরা ৩টি দলে ভাগ হয়ে ঘুরেছেন। তাদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয় দ্য ব্ল্যাক ফরেস্ট হোটেলে। ঘোরাঘুরির পর ওসিস ও. সিটির মঞ্চে শেনজেন থিয়েটারে পরিবেশনায় চীনের বৈচিত্র্যময় সংস্কৃতি উপভোগ করেন তারা। এখানে জেসিয়া যান ট্রামে চড়ে। চলতি পথে টিকিট দেখিয়ে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার অফিসিয়াল আলোকচিত্রীর ক্যামেরায় পোজ দেন তিনি।
সোমবার রাতে প্রতিযোগীদের জন্য নয়নাভিরাম শেনজেন গলফ ক্লাবে বারবিকিউ নৈশভোজের আয়োজন করা হয়। খাওয়ার পাশাপাশি বিভিন্ন দেশের সুন্দরীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন জেসিয়া।
কিছুদিন আগে মিস ওয়ার্ল্ড-এর অফিসিয়াল ওয়েবসাইটে অন্যান্য প্রতিযোগীর পাশাপাশি যুক্ত হয় জেসিয়ার ছবি। তার মধ্য দিয়ে ১৬ বছর পর বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশের কোনও সুন্দরী।
মিস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে জেসিয়ার ভিডিও:

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop