বিনোদনের সময়৩০ কেজির লেহেঙ্গা পড়ে নেচেছেন দীপিকা!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
নতুন সিনেমা ‘পদ্মাবতী’র প্রথম গান ‘ঘুমার’-এ দীপিকা পাড়ুকোনের সাজ ও নাচ দেখে চমকে গেছে গোটা ভারত। এবার জানা গেল, গানটির জন্য ৩০ কেজি ওজনের লেহেঙ্গা পড়ে নাচতে হয়েছে দীপিকাকে!
অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নতুন সিনেমা ‘পদ্মাবতী নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। সিনেমার পোস্টার থেকে শুরু করে ট্রেইলার- সবকিছু নিয়েই চলেছে উন্মাদনা। এবার সিনেমাটির প্রথম গান ‘ঘুমার’ নিয়েও চলছে রাজ্যের আলোচনা। ইউটিউবে প্রকাশের ২৪ ঘন্টার মধ্যেই ভিউ হয়েছে ৮৫ লাখ!
গানটিতে দীপিকাকে দেখা গেছে ঐতিহ্যবাহী রাজপুত নৃত্য ঘুমার পরিবেশন করতে। রাজপুত রানী ও রাজকন্যাদের এই নাচের মূল বৈশিষ্ট্য নৃত্যরতা নারীর ভারী অলঙ্কার ও পোশাক পড়ে চর্কির মতো ঘুরতে থাকা। এতে করে চওড়া লেহেঙ্গায় যে ঢেউয়ের সৃষ্টি হয়- সেটাই এই নাচের নান্দনিক দিক বলে মনে করেন অনেকেই।
এই গানের শুটিং করতে যেয়ে এভাবে ঘুরতে হয়েছে দীপিকাকে ৬৬ বার। এমনিতেই এতোবার ঘুরতে হলে যে কারও মাথা ঘোরার কথা। তার উপর দপিকা পড়েছিলেন ৩০ কেজি ওজনের লেহেঙ্গা!
বনশালীর সিনেমায় নায়িকারা ভারী ওজনের পোশাক পড়েন- এটা নতুন কিছু নয়। কিন্তু দীপিকার এই লেহেঙ্গার রহস্য অন্যখানে। ভারী হাতের কাজ আর জমকালো নকশার এই লেহেঙ্গার দামই যে ৩০ লাখ রুপি!
‘পদ্মাবতী’ সিনেমায় দীপিকাকে দেখা যাবে ভারী ভারী সব গয়নাতেও। অলঙ্কার নির্মাতা তানিষ্ক ছিলো এই গয়নার তত্ত্বাবধানে। তাদের দাবি ২০০ স্বর্ণকার দীপকার এই গয়না তৈরিতে খেটেছেন দুই বছর ধরে! সিনেমাটির জন্য ৪০০ ভরির সোনার গয়না পড়তে দেখা যাবে দীপিকাকে।
সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop