বিনোদনের সময়কুপ্রস্তাব পেয়েছিলেন ইরফানও?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
হলিউডি প্রযোজক হার্ভি উইনস্টিনের বিরুদ্ধে অভিনেত্রীদের যৌন হয়রানির অভিযোগের পর গোটা বিশ্বে তোলপাড় এ নিয়ে। এবার ভারতীয় অভিনেতা ইরফান খান জানালেন যৌন হয়রানির চেষ্টা করা হয়েছিলো তাকেও!
সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে হলিউড ও বলিউড- দুই ক্ষেত্রেই কাজ করা এই অভিনেতা জানান, যারা তাকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন, তারা প্রত্যেকেই নাকি সিনেদুনিয়ার রাঘব বোয়াল। তাদের নাম একারণেই ফাঁস করতে চান না তিনি। 
তাকে প্রস্তাব দেওয়া হয়েছিলো, যৌন মিলনে আগ্রহী হলে ভালো কাজ মিলবে। অনেকে আবার আকারে ইঙ্গিতে বুঝিয়েও দিয়েছিলেন, তারা কী চান!
ইরফান জানান, হার্ভি উইস্টিনদের মতো লোকেরা ছড়িয়ে ছিড়িয়ে আছে চারপাশে। তাদের পাতা ফঁদে কেবল নারীরাই নয়, অনেক সময় পড়তে হয় পুরুষদেরও। 
এই অভিনেতার মতে, তিনি ভাগ্যবান শেষ পর্যন্ত এরকম ফাঁদ থেকে নিজেকে বাচিয়ে রাখতে পেরেছেন। তবে খ্যাতিমান হয়ে যাওয়ার পর তর কাছে কুপ্রস্তাব নিয়ে আসার সাহস করেনি কেউ।
২৭ তারিখ সর্বভারত ও বাংলাদেশে মুক্তি পাচ্ছে ইরফান খান অভিনীত নতুন সিনেমা ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে আরও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী ও পার্নো মিত্র।
সূত্র : সংবাদ প্রতিদিন 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop