বিনোদনের সময়আমার পরিবার আমার লিঙ্গ পরিবর্তনে সমর্থন করেছিল: গৌরী (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
এমটিভি স্প্লিটস ভিলার সেই হার্টথ্রব গৌরব অরোরার কথা মনে আছে সবার? সেই যে অসাধারণ গড়নের সরল চোখের ছেলেটি। যাকে পাবার আসায় অনেক নারী বুঁদ হয়ে থাকতেন। কিন্তু স্প্লিটস ভিলার পর অনেকদিন দেখা যায়নি এই অভিনেতাকে। কিন্তু অনেক বছর পর তিনি আবার ফিরেছেন তবে এবার আর নারীদের হার্টথ্রব হয়ে নয়, পুরুষদের চোখে আবেদনময়ী হয়ে ফিরেছেন তিনি। হ্যাঁ এটাই সত্যি। সম্প্রতি পুরুষ থেকে নারীতে পরিবর্তন হয়ে গৌরী অরোরা নামে ফিরে এসেছেন তিনি।  
লিঙ্গ পরিবর্তনের অপারেশন করে তিনি এখন সুঠাম চেহারার পুরুষ থেকে সুন্দরী তন্বী। ‘ইন্ডিয়াস নেক্সট টপ মডেল’ এ গৌরব ওরফে গৌরী অডিশনও দিয়েছেন। পুরুষ থেকে কীভাবে নারী হয়ে উঠলেন, সেই যাত্রার কথাও বিচারকদের শুনিয়েছেন গৌরী অরোরা।
বিচারকদের কাছে তিনি বলেন, ‘তিন বছর আগে আমি একজন পুরুষ মডেল ছিলাম। আমি পুরুষদের স্বাস্থ্য ম্যাগাজিনের কভার পেজেও ছিলাম। আমার এইট-প্যাক অ্যাবস আর ১৬ ইঞ্চি বাইসেপস ছিল। আমার এখনও মাঝে মাঝে একটু নার্ভাস লাগে, কারণ আমার কাঁধ এবং হাত এখনও খুব চওড়া। আমি আস্তে আস্তে নারীতে পরিণত হচ্ছি আর আমার এটা খুব ভাল লাগছে। আমার মধ্যে নারী সত্তাও অনুভব করছি।’’
গৌরী জানান, 'ছোটবেলা থেকেই তার নারী হয়ে ওঠার খুব ইচ্ছা ছিল। কিন্তু তিনি বুঝতে পারতেন না কী ভাবে তার এই ইচ্ছা পূরণ হবে। তিনি জানান, থাইল্যান্ডে তার বাবা তাকে নিয়ে যান সেক্স চেঞ্জ অপারেশন করতে।
‘ইন্ডিয়াস নেক্সট টপ মডেল’ এ গৌরী পার্ফমেন্সের ভিডিও ক্লিপঃ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop