ksrm

খেলার সময়পাঁচ দেশের অ্যাথলেটদের অংশগ্রহণে শেষ হলো ডুয়েথেলন-ট্রায়াথলন প্রতিযোগিতা

খেলার সময় ডেস্ক

fb tw
বাংলাদেশসহ মোট পাঁচ দেশের অ্যাথলেটদের অংশগ্রহণে শেষ হলো ঢাকা চ্যালেঞ্জ ডুয়েথেলন ও ট্রায়াথলন প্রতিযোগিতা। বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেন প্রায় ২০০ অ্যাথলেট। বিশ্বের মাঝে ঢাকার ইতিবাচক দিকগুলো তুলে ধরতেই এই আয়োজন। জানান প্রতিযোগিতার আয়োজক। আর অলিম্পিকসহ বিশ্বের বড় বড় ইভেন্টের জন্য প্রতিযোগী বের করে আনতে এমন আয়োজনের দাবি অংশগ্রহণকারীদের।
তখনো জেগে ওঠেনি পুরো ঢাকা। সকালের মধুর ঘুম আর নগরীর নিস্তব্ধতা ভেঙ্গে শহরের বুকে অবিরাম ছুটে চলা এক ঝাঁক সাইক্লিস্টের। যানজট আর ব্যস্ততার শহর ঢাকায় এমন দৃশ্য সচরাচর দেখা মিলবে না নগরবাসীর।
ঢাকা চ্যালেঞ্জ নামে ডুয়েথলেন এবং ট্রাইথলেন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে গেলো রাজধানীর হাতিরঝিলে। যেখানে বাংলাদেশ ছাড়াও অংশ নিয়েছে বিশ্বের আরো চারটি দেশের অ্যাথলেট। দুইটি ইভেন্টে অংশ নিয়েছে প্রায় ২০০ অ্যাথলেট। প্রথমবারের মতো বাংলাদেশে হলো এমন আয়োজন। জয় পরাজয় নয়, বরং এমন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরো পথ শেষ করতে পারাটাকেই বড় অর্জন হিসেবে দেখছেন অ্যাথলেটরা। সঙ্গে বিশ্বমানের অ্যাথলেট তৈরিতে এমন আয়োজন আরো বাড়ানোর দাবি অংশগ্রহণকারীদের।
দেশের মাটিতে প্রথমবারের মতো আয়োজিত ডুয়েথলন প্রতিযোগিতায় পুরুষদের মাঝে প্রথম হয়েছেন রাকিবুল ইসলাম। নারীদের মাঝে হয়েছেন রাবেয়া বুশরা। তবে ট্রাইথলনে নারী পুরুষ উভয় বিভাগেই মেডেল জিতে নিয়েছে এক ফ্রেঞ্চ দম্পতি।
বাংলাদেশের পর্যটন খাতকে বিশ্বে পরিচয় করিয়ে দেয়ার পাশাপাশি ব্যস্ত নগরী ঢাকার ইতিবাচক দিকগুলো তুলে ধরতে এই আয়োজন বলে জানালেন আয়োজকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop