ksrm

খেলার সময়টি-২০ তে লড়াকু মানসিকতার প্রশংসা পাপনের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকায় বাজে পারফরম্যান্স করলেও বর্তমান জাতীয় দলের উপরই আস্থা রাখছে বিসিবি। তবে প্রতিভাবান ফাস্ট বোলার খুঁজছে বোর্ড। এমনটাই জানিয়েছেন নাজমুল হাসান পাপন।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদের লড়াকু মানসিকতার প্রশংসা করেছন পাপন। তিনি বলেছেন দ্বিতীয় ম্যাচের একাদশে যুক্ত হবে এক ব্যাটসম্যান।
দক্ষিণ আফ্রিকায় টাইগার ব্যর্থতা যেনো সহসা ভুলবার নয়। সমালোচনার ঝড় বইছে চারদিকে। আর তাতে কেনই বা বাদ থাকবেন বিসিবি সভাপতি। যদিও তার কণ্ঠে স্বস্তির আভাস। অধিনায়ক সাকিবের নেতৃত্বে প্রথম টি-টোয়েন্টিতে লড়াকু মানসিকতা বাংলাদেশের। এমনটাই নাকি শুরু থেকে চেয়েছিলেন নাজমুল হাসান।
'আমি খেলা দেখে সাকিবকে একটা এসএমএস পাঠাই। সেটা দেখে সাকিব আবার কল ব্যাক করে। সে বলে, আপনি ওয়েল প্লেড (ভালো খেলেছো) বললেন, আমরা তো হেরে গেলাম। জিততে তো পারলাম না। এটা শুনে ভালো লাগলো। ওয়েল প্লেড বলেছি, এটাকে কিন্তু কমপ্লিমেন্ট হিসেবে নিচ্ছে না। ও বলছে, এটা জেতা উচিৎ ছিলো। আমি বললাম, এটাই আমরা প্রত্যাশা করছিলাম।'
তিন অধিনায়কের যুগে টিম বাংলাদেশ। মাশরাফি ও সাকিবকে নিয়ে কোনো মাথা ব্যথা নেই পাপনের। মুশফিককেও পরিবর্তনের কোনো ইচ্ছে নেই। তবে গণমাধ্যমে মুশির বক্তব্যে ক্ষতি হয়েছে বলে মনে করেন তিনি।
'৩১ তারিখে নির্বাচন হয়ে গেলে নতুন বোর্ড আসার সাথে সাথে, যেহেতু আমরা অনেক অ্যাডভান্স চিন্তা-ভাবনা করছি, অনেক কিছুই আমরা করতে পারবো এই টিমটাকে নিয়ে।'
আগামী ২৯ অক্টোবর দ্বিতীয় টি-২০ দিয়ে দক্ষিণ আফ্রিকা সফর শেষ করবে বাংলাদেশ।

আরও পড়ুন

জয় দিয়ে সফর শেষ করতে চায় বাংলাদেশচিন্তার নাম 'তাসকিন আহমেদ'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop