ksrm

খেলার সময়ইপিএলে মাঠে নামছে ইউনাইটেড, সিটি, চেলসি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শনিবার বিগ ম্যাচে মুখোমুখি হবে টেবিলের দুই ও তিন নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়।
এদিকে, শীর্ষস্থান ধরে রাখতে রাত ৮টায় ওয়েস্টব্রমের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি। এছাড়া, রাত সাড়ে ১০টায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসির প্রতিপক্ষ বোর্নমাউথ।
এমনিতেই ওল্ড ট্র্যাফোর্ডের বনেদি প্রাঙ্গণে রেড ডেভিলদের রেকর্ডটাও অভিজাত। ২০১৬'এর সেপ্টেম্বরে ম্যানচেস্টার সিটির কাছে ২-১ গোলে হারের পর এই ভেন্যুতে ২১টি লিগ ম্যাচের একটিতেই হারেনি তারা। টটেনহ্যামের বিপক্ষেও ঘরের মাঠে নিজেদের শক্তিমত্তার ছাপ রেখেছে ইউনাইটেড। থিয়েটার অব ড্রিমসে ইপিএলে শেষ ২৫ ম্যাচের ২০টিতেই স্পারদের হারিয়েছে তারা।
আক্রমণভাগে রোমেলু লুকাকুও আছেন সেরা ছন্দে। সেন্ট্রাল ডিফেন্ডার এরিক বেইলি ও ফিল জোনস ইনজুরি কাটিয়ে ফেরায় রক্ষণে আরো চনমনে থাকবে দল। তবে, চোটের কারণে বাইরেই থাকতে হচ্ছে পগবা ও ফেল্লাইনিকে।
পচেত্তিনোর আস্তাবলে বাজির ঘোড়া হ্যারি কেইন। এ বছর ২৬টি লিগ ম্যাচে ২৯ গোল আছে তার। আর ৮ গোল করলেই এক বর্ষপঞ্জিতে অ্যালান শেরারের ৩৬ গোলের রেকর্ড ভাঙবেন এই ইংলিশ তারকা। কিন্তু, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে তাকে ছাড়াই একাদশ সাজাতে হবে কোচকে। শিরোপা দৌড়ে পজিশনটা ঠিকঠাক রাখতে পয়েন্ট খোয়াতে চাইবে না স্পাররা।
তবে, অঘটন না ঘটলে, টটেনহ্যামের জন্য টেবিলের রেসে ব্যবধান কমানোর কাজটা সহজ হচ্ছেনা। কেননা একই দিনে টেবিল টপার ম্যানচেস্টার সিটির সামনে প্রতিপক্ষ যে খুব একটা শক্ত নয়। টেবিলের ১৩ নম্বর দল ওয়েস্টব্রমের বিপক্ষে সহজ জয়ের প্রত্যাশায়, ৯ ম্যাচে ৩২ গোল করা পেপ গার্দিওলার দল। সবশেষ ৫ ম্যাচে জয়ের মুখ দেখেনি ওয়েস্টব্রম। বিপরীতে সমান ম্যাচে শতভাগ জয় সিটিজেনদের। বড় মঞ্চে কখনোই ম্যানচেস্টার সিটিকে হারাতে পারেনি ব্যাগি'রা।
এদিকে, চেলসির জন্য শিরোপা ধরে রাখার লড়াইটা কঠিন। এরই মধ্যে ৯ পয়েন্ট পিছিয়ে তারা। লিগ টাইটেল জিততে টানা জয়ের সঙ্গে ভাগ্যের সুদৃষ্টিও প্রয়োজন ব্লুদের। আর সেটার শুরুটা রেলিগেশনের শঙ্কায় থাকা বোর্নমাউথের বিপক্ষে বড় জয় দিয়েই করতে চায় কন্তে বাহিনী। তবে, ইনজুরি আক্রান্ত এনগোলো কান্তের অনুপস্থিতি চেলসির মাঝমাঠকে করছে ম্লান। কিন্তু, আক্রমণভাগে মোরাতা-বাতসুয়াইদের ফর্ম হয়তো কোচ কন্তেকে জয়ের হিসেব কষতে উদ্বুদ্ধ করবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop