ksrm

খেলার সময়সিরিজ নিশ্চিত করেই লাহোর যাচ্ছে পাকিস্তান

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
জয়ের জন্য শেষ ওভারে দরকার ছিলো ১২ রান। প্রথম বলেই ফাহিম আশরাফকে ফেরান ভিকুম সঞ্জায়া। বাকি থাকলো ৫ বল। ব্যাটিংয়ে দুই বলার শাদাব খান এবং হাসান আলী। পরের দুই বলে দু'জন মিলে নিলে চার রান। চতুর্থ বলে শাদাব হাঁকালেন ছক্কা। পরে বলে দুই রান নিয়ে এক বল বাকি থাকতেই জিতে নিলেন ম্যাচ।
তিন ম্যাচ সিরিজের প্রথম দুই জিতে সিরিজ নিশ্চিত করলো সরফরাজ আহমেদের দল।
আবুধাবিতে টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। শুরুটা মন্দ ছিলো না লঙ্কানদের। দলীয় ৪৩ রানের সময় আউট হন ওপেনার দিলশান মুনাওয়ারে। রান রেট যাই হোক উইকেট ধরে রেখেছিলেন ধানুসকা গুনাথিলাকা এবং সাদিরা সামারাভিকরামা। তাদের ৬৩ রানের জুটিতে শতক পার করে ঠিকই তবে ৩২ রানে সামারাভিকরামা ফিরে যাওয়ার পর আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি। ফাহিম আশরাফের হ্যাট্রিকে শেষ আট উইকেটে যোগ করে মাত্র ১৯ রান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান তোলে থিসারা পেরেরার দল।
লক্ষ্যটা সহজ হলেও অধিনায়ক পেরেরার দারুণ বোলিংয়ে জয়ের স্বপ্ন দেখছিলো শ্রীলঙ্কা। তবে শেষ ওভারে শাদাবের (১৬) কাছে হেরে যেতে হয় তাদের। সর্বোচ্চ ২৮ রান করেন অধিনায় সরফরাজ আহমেদ।
সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচটি টি-২০ খেলতে পাকিস্তান যাবে দু'দল। আগামীকাল (২৯ অক্টোবর) লাহরের গাদ্দাফি স্টেডিয়ামে মুখোমুখি হবে তারা।
স্কোর: শ্রীলঙ্কা ১২৪/৯ (গুনাথিলাকা ৫১, সামারাভিকরামা ৩২; ফাহিম আশরাফ ১৬/২, হাসান আলী ৩১/২) পাকিস্তান ১২৫/৮ (আহমেদ শেহজাদ ২৭, শরফরাজ ২৮; পেরেরা ২৪/৩) পাকিস্তান ২ উইকেটে জয়ী। ম্যাচসেরা শাদাব খান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop