মহানগর সময়রোহিঙ্গাদের ত্রাণ দিতে কক্সবাজার যাচ্ছেন খালেদা জিয়া

ওয়েব ডেস্ক

fb tw
রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও তাদের মাঝে ত্রাণ বিতরণ করতে কক্সবাজার যাচ্ছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। শনিবার সকালে সড়ক পথে গুলশানের বাসভবন থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা শুরু করে তার গাড়ি বহর। সফরকালে বিকেলে ফেনীতে যাত্রা বিরতি করবেন তিনি। এছাড়া আজ চট্টগ্রামে রাত্রিযাপন করবেন। সফরকে ঘিরে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে দলটির পক্ষ থেকে সরকারের সহযোগিতা চাওয়া হয়েছে।
গুলশানের বাসভবন থেকে শনিবার সকাল পৌনে ১১টায় রোহিঙ্গাদের ক্যাম্প পরিদর্শন করতে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার সফরসঙ্গী হন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা। যাত্রা শুরুর আগে গুলশানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। বেগম জিয়ার এ সফরে সরকারের সব ধরনের সহযোগিতা চান তিনি।
যাত্রা শুরুর প্রায় তিন ঘণ্টা পর দুপুর দেড়টার দিকে কাঁচপুর ব্রিজে পৌঁছায় বেগম জিয়ার গাড়িবহর। বেগম জিয়ার যাত্রাতে প্রতিটি স্থানে ব্যানার পোস্টার নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে শুভেচ্ছা জানাতে দেখা যায় দলীয় নেতাকর্মীদের।
রাতে চট্টগ্রামের সার্কিট হাউজে রাত্রী যাপন করবেন বেগম জিয়া। রোববার সকালে চট্টগ্রাম থেকে কক্সবাজার পৌঁছাবেন তিনি। সোমবার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে ত্রাণ বিতরন করবেন বিএনপি চেয়ারপারসন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop