ksrm

খেলার সময়ইনজুরি জর্জরিত রিয়ালের সামনে নবাগত জিরোনা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
স্প্যানিশ লিগে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার মিশনে নবাগত দল জিরোনার বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। জিরোনার মাঠে ম্যাচটি শুরু হবে রোববার বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায়।
কাতালোনিয়ার স্বাধীনতার প্রশ্নে আবারো উত্তাল স্পেন। যদিও এর মধ্য দিয়েই চলছে লিগ। গেলো পহেলা অক্টোবর লা পালমাসের বিপক্ষে বার্সেলোনার ম্যাচটি শুরুতে স্থগিত হওয়ার কথা থাকলেও, দু'দলের সিদ্ধান্তে রুদ্ধদ্বার স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ম্যাচ। এবার এমনই এক অনিশ্চয়তার মুখে রিয়াল মাদ্রিদ ও জিরোনার মধ্যকার ম্যাচটি। দু'দলের এই ম্যাচ শেষ পর্যন্ত হবে কি হবে না তা নিয়ে সংশয় দেখা দিলেও, এখন পর্যন্ত কোন দলই ম্যাচ না খেলার আগ্রহ দেখায়নি। ফলে, শেষপর্যন্ত হয়তো আরো একটি রুদ্ধদ্বার ম্যাচ হতে যাচ্ছে জিরোনার মাঠে।
জিরোনার মাঠে স্বাগতিকদের ঘরে আতিথ্য নেয়ার আগে বেশ কিছু ইনজুরি সমস্যা ভাবাচ্ছে কোচ জিনেদিন জিদানকে। অনুশীলনে ফিরলেও এ ম্যাচে ফেরার কোন সম্ভাবনা নেই ওয়েলশ তারকা গ্যারেথ বেলের। কেইলর নাভাস, ম্যাথিউ কোভাচিচ, দানি কারবাহাল প্রত্যেকেই ইনজুরির কারণে থাকবেন মাঠের বাইরে। তাই ক্যাসিয়া এবং অধিনায়ক সার্জিও রামোসের সঙ্গে নাচো, ভারানেদের কথাই ভাবছেন কোচ। যেখানে ইসকোর প্লেমেকার রোলে রোনালদো, বেনজামারা মুখিয়ে থাকবেন নবাগত জিরোনার মাঠে গোলের বন্যা বইয়ে দিতে।
এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে লিস্টার সিটির কিং পাওয়ার স্টেডিয়ামে আতিথ্য নেবে এভারটন। মুখোমুখি লড়াইয়ে গেলো মৌসুমে দু'বারের দেখায় দুবারই জয় তুলে নিয়েছে এভারটন। সব রকম প্রতিযোগিতা মিলিয়ে গেলো ৮ ম্যাচের মধ্যে এভারটনের আছে এই দুই জয়।
লিস্টারের আছে জেমি ভার্ডি। এছাড়া ইনজুরির কারণে বেশ কয়েকজনকে ছাড়াই নতুন লিস্টার কোচ ক্লদে পুয়েলকে এ ম্যাচে নিতে হবে চ্যালেঞ্জ। অন্যদিকে, এভারটনের গোলমেশিনের কাজটা করবেন ওয়েইন রুনি আর উমর নিয়াসিরাই। যদিও তাদের শিবিরেও আছে সাসপেনশন আর ইনজুরি আতঙ্ক।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop