ksrm

খেলার সময়রংপুরের অনুশীলনে বোপারা, মাশরাফির প্রশংসা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বিপিএলে অনেক বড় তারকারা থাকায় প্রতিটি ম্যাচই হবে হাড্ডাহাড্ডি লড়াইয়ের। এমনটাই মনে করেন ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা। রংপুর রাইডার্সের হয়ে খেলতে আসা তিন ইংলিশ ক্রিকেটার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন শনিবার। বোপারা জানিয়েছেন, বাংলাদেশের এর আগেও খেলার অভিজ্ঞতা থাকায় কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হবে না তার। এদিকে অধিনায়ক মাশরাফির ভূয়সী প্রশংসা করেছেন এই ইংলিশ ক্রিকেটার।
বাংলাদেশের ক্রিকেটে রবি বোপার অতি পরিচিত মুখ। ইংলিশ এই অলরাউন্ডার বিপিএলে এর আগে খেলেছেন ঢাকা ডাইনামাইটস-চিটাগাং ভাইকিংসের হয়ে। বিপিএলের আরেকটি আসরের ডামাডোল বেজে উঠেছে। প্রস্তুতি নিচ্ছে দলগুলো। আর বিপিএলে অংশ নিতে হাজির এই ইংলিশ ক্রিকেটারও।
তবে এবার দল বদলেছে। বোপারা তাঁবু গেড়েছেন রংপুর রাইডার্সের ঘাঁটিতে। ঢাকায় পৌঁছেছেন দুই স্বদেশী অ্যাডাম লিথ ও স্যাম হেইনকে নিয়ে। প্রথম দিনেই গভীর মনোযোগী ছিলেন অনুশীলনে। জানালেন, দলকে চ্যাম্পিয়ন করাই লক্ষ্য তার। তবে সেটি যে খুব সহজ হবেনা তাও জানা আছে তার।
'আমি এখানে এসেছি দলকে জেতাতে। প্রতিটি ম্যাচেই জয়ের লক্ষ্য নিয়ে নামবো আমরা। তবে অনেক তারকা ক্রিকেটাররা আসবেন এখানে। এর আগেও সাঙ্গাকারা, ব্রাভোদের দেখেছি আমরা। তারকা ক্রিকেটারদের সঙ্গে একসঙ্গে খেলা খুবই আনন্দের। আমি জানি অন্যান্য ক্রিকেট ম্যাচের মতোই কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে।'
বাংলাদেশের কন্ডিশন খুব পরিচিত। তবু আসর শুরু হওয়ার ক'দিন আগেই পৌঁছেছেন এদেশে। জানালেন, কন্ডিশনে মানিয়ে নিতে খুব একটা সমস্যা হবেনা তার।
'দেখুন, নেটে বোলিং কিংবা ব্যাটিং করা আর মাঠে খেলা কিন্তু কখনোই এক নয়। এখানে পিচ শুকনো কিংবা কিছু বল বাউন্স করবে, এতটুকুই। সুতরাং মাঠের খেলার সঙ্গে এর কোন মিল চলেনা। তবে এখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়ার জন্যে নেট প্র্যাকটিস খুব গুরুত্বপূর্ণ এবং আশা করি কন্ডিশনে মানিয়ে নিতে পারবো শীঘ্রই।'
বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফির অধীনে খেলবেন এবার বিপিএলে। অধিনায়ক মাশরাফি যতটা প্রশংসিত বাংলাদেশের মানুষের কাছে, ঠিক ততটাই যেন বিদেশীদের কাছেও। অন্তত বোপারার মন্তব্য শুনে ওমনই মনে হবে।
'মাশরাফি মাঠে সর্বোচ্চটুকু দেয়। একইসঙ্গে দলের অন্য প্লেয়ারদের কাছ থেকেও সর্বোচ্চটুকু আদায় করে নেয়। ওর অধীনে খেলতে পারা যে কোন খেলোয়াড়ের জন্যেই সৌভাগ্যের।'
৪ নভেম্বর থেকে সিলেটে শুরু হবে বিপিএলের ৫ম আসর।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop