ksrm

বিনোদনের সময়শাকিব খানের বিরুদ্ধে রাজমিস্ত্রীর মামলা!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ইজাজুল মিয়ার বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায়। পেশায় এই রাজমিস্ত্রীর ছিলো স্ত্রীর সঙ্গে সুখের দাম্পত্য জীবন। অথচ’ শাকিব খানের ‘রাজনীতি’ সিনেমার জন্য সংসারই ভাঙতে চলেছে তার!
চলতি বছরের রেজার ঈদে মুক্তি পাওয়া ‘রাজনীতি’তে নায়ক শাকিব খানের ব্যাবহার করেন- এমন একটি ১১ ডিজিটের নাম্বার দেখানো হয়েছিলো সিনেমার পর্দায়। কিন্তু সেই নম্বরটি ছিলো প্রকৃতপক্ষে ইজাজুলের। ছবিটি রিলিজ হওয়ার পর থেকেই শাকিব খান মনে করে তার কাছে ফোন আসতে শুরু করে শত শত!
এখন দৈনিক ৭০০ থেকে ৮০০ টি ফোনকল রিসিভ করেন ইজাজুল, যার মধ্যে অধিকাংশই শাকিবের নারীভক্তদের! যত ভাবেই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেন, তিনি শাকিব নন, নিছকই এক রাজমিস্ত্রি, তাজ হয়না কোনো কিছুতেই।
তিনি বলেন, ‘গতকাল এক মেয়ের মা ফোন করে আমাকে বলেন, বাবা তোমার জন্য আমার মেয়ে বিষ খাবে। তুমি দয়া করে সত্য পরিচয় আর ঠিকানা দাও।’
প্রতিদিন এত মেয়ের কল আসায় স্ত্রীর সঙ্গেও কলহ লেগেছে ইজাজুলের। স্বাভাবিক জীবনযাত্রাও চালাতে পারছেন না তিনি। 
এদিকে ‘রাজনীতি’ সিনেমার পাইরেটেড কপি বাজারে চলে আসায় দিনকে দিন আরও দ্রুতগতিতে ছড়াচ্ছে ইজাজুলের নম্বর। ওদিকে সিমটি বিশেষ একজনের দেওয়া বলে এটি পাল্টাতেও মন সায় দিচ্ছে না তার। 
এই ঘটনায় চরম বিরক্ত হয়ে অনুমতিবিহীন ভাবে তার নম্বর ব্যবহার করায় ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস, নায়ক শাকিব খান সহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন ইজাজুল।
ওদিকে সিনেমা নির্মাণের আগে নম্বরটি কেউ ব্যবহার করেন না- এটা জেনেই তা শাকিবের নম্বর বলে চালানো হয়েছিলো বলে জানান পরিচালক বুলবুল বিশ্বাস।
তিনি বলেন, ‘যদি জানতাম, নম্বরটি কেউ ব্যবহার করছে, তাহলে তা এভাবে ব্যবহার করতাম না। আমলে এটা ভুলবশত হয়ে গেছে।’ 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop