ksrm

খেলার সময়ফিল্ডিংয়ে বাংলাদেশ, শফিউলের পরিবর্তে একাদশে লিটন

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-২০ তে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। একাদশ থেকে বাদ পড়েছেন পেসার শফিউল ইসলাম। তার জায়গায় ফিরেছেন লিটন দাস।
সফরের এ পর্যন্ত বলার মতো কোন অর্জনই নাই বাংলাদেশের। টেস্টে এবং ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর প্রথম টি-২০ তেও হেরেছে সাকিব বাহিনী। তাই শেষ ম্যাচে অন্তত জয় চায় বাংলাদেশ। গতকাল (শনিবার) অধিনায়ক সাকিবের কন্ঠেও ছিলো এমন প্রত্যয়।
এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক টি-২০ তে অভিষেক হচ্ছে পচেফস্ট্রুমে। এর আগে এখানে টেস্ট হয়েছে দুইটি আর ওয়ানডে ১৮টি। ২০০৩ সালের বিশ্বকাপে এখানে একটি ম্যাচ খেলেছিলো বাংলাদেশ। আউট ফিল্ড খুবই দ্রুত, বাউন্ডারি আটো-সাটো। আর এই উইকেট একবারে ব্যাটিং স্বর্গ। ২০০৪ সালে প্রোটিয়ারা এই মাঠে নেদারল্যা২০ন্ডে বিপক্ষে ৪১৬ রানের হিমালয় সমান স্কোর করেছিলো নেদারল্যান্ডের বিপক্ষে।
বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ এবং লিটন দাস।
দক্ষিণ আফ্রিকা একাদশ: হাশিম আমলা, মাঙ্গালিসো মোসেহলি, জে পি ডুমিনি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, ডেভিড মিলার, ফারহান বেহারদিন, আনদিলে ফেলুকায়ু, ডুয়াইন প্রিটোরিয়াস, রবার্ট ফ্রিলিংক, অ্যারন ফাঙ্গিসো এবং ব্যুরান হেন্ড্রিকস।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop