বিনোদনের সময়ডাকাতির অভিযোগে ইন্ডিয়াল আইডলের প্রতিযোগী আটক

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
যারা শিল্পী তারা খারাপ কাজ করতে পারে না, এটাই আমরা জানি কিন্তু আমাদের এই ধারনা ভুল প্রমাণিত করলো ইন্ডিয়ান আইডল খ্যাত গায়ক সূর্য বাহাদুর। মার্শাল আর্টে দু’বার জাতীয় স্বর্ণপদক পেয়েছেন। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী সূর্য বাহাদুর। তার বিরুদ্ধেই ডাকাতির অভিযোগ উঠলো।
গত ২১ অক্টোবর দু’ডজন চুরি ও ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শাগরেদসহ ২৮ বছরের গায়ক সূর্যকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। দিল্লির রানহোলায় এক ব্যক্তির মাথায় বন্দুক ঠেকিয়ে স্বর্ণের চেইন, এটিএম কার্ডসহ মানিব্যাগ ও মোবাইল ফোন কেড়ে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে সূর্য'র বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, তিনিই নাকি তিন সদস্যের এক ডাকাত দলের মাথা। বন্ধুমহলে ‘ফাইটার’ নামে পরিচিত এই গায়ক।
পুলিশ জানিয়েছেন, '২০০৮ সালে ইন্ডিয়ান আইডলে অংশ নেওয়া এই প্রতিযোগীর ব্র্যান্ডের জামা, জুতোর শখ ছিল। প্রায় প্রতিদিন অভিজাত ক্লাবে যাওয়া-আসা করতেন সূর্য। তার বান্ধবীর সংখ্যাও নেহাত কম নয়। সূর্যর এ সব কীর্তির কথা জানতে পেরে বিরক্ত হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেয় তার পরিবার। এরপর থেকে একাই থাকতেন তিনি। পুলিশের কাছে স্বীকারোক্তিতে সূর্য জানিয়েছেন, বিলাসবহুল জীবন যাপনের খরচ যোগাতেই এ কাজ করেন তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop