ksrm

খেলার সময়মামলায় জিতে গেলেন গেইল

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অস্ট্রেলিয়ার 'ফেয়ারফ্যাক্স মিডিয়া' গ্রুপের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায় ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের পক্ষে রায় দিয়েছেন দেশটির আদালত। সোমবার নিউ সাউথ ওয়েলস আদালতের তিন নারী ও এক পুরুষ সদস্যের জুরি বোর্ড এ রায় দেন।
ফক্স স্পোর্টস জানায়, তার (গেইলের) বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত এ রায় দেন। গেইলের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ উদ্দেশ্যপ্রণোদিত, ভিত্তিহীন বলেও আদালতের রায়ে বলা হয়েছে।
মামলার শুনানিতে নারী মাসাজ থেরাপিস্ট লিয়ানে রাসেল বলেছিলেন, ২০১৫ সালে সিডনিতে গেইল ইচ্ছাকৃত তোয়ালে খুলে তাকে গোপনাঙ্গ দেখিয়েছেন।
তবে রায়ে বলা হয়, ড্রেসিংরুমে লিয়ানে রাসেলকে গেইল স্বেচ্ছায় নিজের গোপনাঙ্গ দেখাননি। এতে আরো বলা হয় গেইলের বিরুদ্ধে ফেয়ারফ্যাক্স মিডিয়ার দ্য সিডনি মনিং হেরাল্ড, দ্য অ্যাজ ও দ্য ক্যানেভারা পত্রিকায় প্রকাশিত সিরিজ সংবাদ আক্রোশের কারণে প্রকাশিত হয়ছিল।
সিডনির কিংসস্ট্রিটের ওই আদালতে রায়ের বাইরে এসে গেইল বলেন, 'আমি একজন ভালো মানুষ। আমি অপরাধীন নই। আমি জ্যামাইকা থেকে এ অভিযোগ মিথ্যা প্রমাণ করতে এসেছিলাম। আমি লিগ্যাল টিমকে ধন্যবাদও জানাতে চাই।'
৩৮ বছর বয়সী গেইল, হাই প্রোফাইল ক্রিকেটারদের একজন। গত আগস্টে প্রথম ক্রিকেটার হিসেবে টি-২০ তে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন এ ক্যারিবিয়ান হার্ডহিটার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop