ksrm

খেলার সময়ভেট্টরির সেরা একাদশে অস্ট্রেলিয়ার চার, ভারতের তিন

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
জেমস ফ্রাংলিন এবং ব্রান্ডন ম্যককলামের পর তাদের স্বদেশী ড্যানিয়েল ভেট্টরি তাঁর সর্বকালের সেরা একাদশ ঘোষণা করেন। যেখানে ভারতেরই আছেন তিন জন ক্রিকেটার। অস্ট্রেলিয়া থেকে আছেন সর্বোচ্চ চারজন। দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কা থেকে দুই করে এবং নিউজিল্যান্ড থেকে একজন।
পন্টিং কিংবা সাঙ্গাকারা নয়, ভেট্টরির সেরা একাদশের অধিনায়ক বিরাট কোহলি। রিকি পন্টিংয়ের সাথে ওপেনিং করবেন ভারতের দ্যা ওয়াল খ্যাত রাহুল দ্রাবিড়। এরপর কোহলি। মিডল অর্ডারে আছেন ডি ভিলিয়ার্স, শচীন টেন্ডুলকার এবং কুমার সাঙ্গাকারা। উইকেটের পেছনে রেখেছেন অ্যাডাম গিলক্রিস্টকে। শেন ওয়ার্ন আর মুরালিধরন থাকবেন স্পিন অ্যাটাকে। গ্লেন ম্যকগ্রাহ'র সঙ্গে পেস আক্রমণে যোগ দেবেন ভেট্টরির স্বদেশী কিংবদন্তী অলরাউন্ডার স্যার রিচার্ড হেডলি। আর সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার জ্যাক ক্যালিসকে রাখা হয়েছে ১২তম খেলোয়াড় হিসেবে।
ভেট্টরির সর্বকালের সেরা একাদশ: রিকি পন্টিং, রাহুল দ্রাবিড়, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, শচীন টেন্ডুলকার, কুমার সাঙ্গাকারা, অ্যাডাম গিলক্রিস্ট (উইকেট কিপার), শেন ওয়ার্ন, মুত্তিয়া মুরালিধরন, গ্লেন ম্যাকগ্রাহ, রিচার্ড হেডলি এবং জ্যাক ক্যালিস (১২তম)।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop