বিনোদনের সময়‘ধর্ষণের কথা গোপন রাখতে ১০ লাখ ডলার সেধেছিলেন উইনস্টিন’

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
হলিউডি প্রযোজক হার্ভি উইনস্টিনের বিরুদ্ধে একের পর এক অভিনেত্রীর যৌন হয়রানির অভিযোগ যখন হচ্ছে খবরের শিরোনাম, তখন অভিনেত্রী রোজ ম্যাকগাওয়েন সবাইকে চমকে দিয়েছিলেন তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে। রোজ এবার জানালেন, তিনি যাতে মুখ বন্ধ রাখেন, সেজন্য তাকে দশ লাখ ডলার সেধেছিলেন উইনস্টিন!
নিউইয়র্ক টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে রোজ বলেন, ধর্ষণের অভিযোগ তোলার পর তার ঘনিষ্ঠ কয়েকজন তাকে দশ লাখ ডলার দেওয়ার প্রস্তাব দেন। বিষয়টি নিয়ে দরদামও করেছিলেন রোজ। শেষপর্যন্ত উইনস্টিনের তরফ থেকে ৬০ লাখ ডলারের প্রস্তাবও তিনি পান!
‘আমার চারপাশের মানুষ আমাকে তখন আমাকে বলেছিলো প্রস্তাবটি গ্রহণ করতে। কিন্তু শেষপর্যন্ত আমার ঘেন্না লেগেছে। আমি বলেছি, আমি তোমাদের টাকা চাইনা। এতে করে আমি নিজেকে নিয়ে খুব খারাপ বোধ করবো,’ বলেন রোজ।
রোজ ম্যাকগাওয়েন এও বলেন, ধর্ষণের কথা প্রকাশ করার পর থেকেই গণমাধ্যমে প্রকাশিত সংবাদগুলো দেখতে কষ্ট হয়েছে তার।
তিনি বলেন, ‘২০ বছর আমি চুপ করে ছিলাম। আমাকে বেশ্যা বলে ডাকা হয়েছে। আমাকে হেনস্থা করা হয়েছে। কিন্তু ধর্ষণের কথা প্রকাশ করার পর সব জায়গায় এখন ওই জানোয়ারের মুখই দেখানো হচ্ছে। এটা আমার জন্য একটা দুঃস্বপ্ন!’
গত কয়েক মাসে ধর্ষণসহ হার্ভি উইনস্টিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন ৩৮ জনেরও বেশি অভিনেত্রী। এই তালিকায় আছেন অ্যাঞ্জেলিনা জোলি, গিনেথ প্যালট্রো মতো প্রথম সারির তারকারা।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop