বিনোদনের সময়শিশুকে যৌন নিগ্রহের ঘটনায় ক্ষমা চাইলেন এই হলিউডি অভিনেতা

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
হার্ভি উইনস্টিনের পর এবার যৌন হয়রানির অভিযোগ উঠেছে হলিউডের প্রভাবশালী অভিনেতা কেভিন স্পেসির বিরুদ্ধে। তবে কোনো নারী শিল্পী নয়, তার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন পুরুষ অভিনেতা অ্যান্থনি র‌্যাপ।
র‌্যাপের অভিযোগ, ৩০ বছর আগের এক পার্টিতে স্পেসির যৌন নিগ্রহের শিকার হন তিনি। তখন তার বয়স ছিলো কেবল ১৪ বছর। আর স্পেসি ছিলেন ২৬ বছরের তরুণ।
র‍্যাপ জানিয়েছেন, কয়েকদিন আগে হলিউডের মুভি মুঘল হার্ভি ওয়েনস্টেইনের হাতে ৫০ জনের বেশি নারীর যৌন হেনস্থার শিকার হওয়া নিয়ে যে কেলেঙ্কারির ঘটনা সামনে এসেছে, সেই প্রেক্ষাপটেই তিনি নিজের জীবনের ঘটে যাওয়া ঘটনা প্রকাশ করছেন।
তিনি বলেন, ১৯৮৬ সালে স্পেসির এ্যাপার্টমেন্টে আয়োজিত এক পার্টিতে তাকে হঠাৎ করে কোলে তুলে নেন স্পেসি। এরপর তাকে শোবার ঘরে নিয়ে যান। ঘটনার আকস্মিকতায় তিনি প্রথমে কিছু বলতে পারেননি। তার অভিযোগ এরপর স্পেসি তাকে হেনস্থার চেষ্টা করতে থাকেন। তখন তিনি দৌড়ে বাথরুমে ঢুকে পড়েন।
স্পেসি এই অভিযোগের প্রেক্ষিতে সঙ্গে সঙ্গে ক্ষমা চেয়েছেন। সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমি যদি আসলেই সেসময় ওরকম আচরণ করে থাকি, তাহলে মাতাল অবস্থায় করা ওই আচরণের জন্য আমি সত্যিই অনুতপ্ত ও দুঃখিত।’
তিনি আরও বলেন, ‘এত বছর ওকে (র‍্যাপ) এমন একটি ঘটনা বয়ে বেড়াতে হয়েছে, এজন্য আমি সত্যিই দুঃখিত।’
ব্যক্তিজীবনে সমকামী স্পেসি একসময় উভকামী ছিলেন বলেও জানান। 
এদিকে স্পেসির এই যৌন কেলেঙ্কারির জের ধরে তার জনপ্রিয় টিভি সিরিজ ‘হাউজ অফ কার্ডস’-এর ষষ্ঠ মৌসুম বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স। 
সূত্র : দ্য গার্ডিয়ান

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop