ksrm

খেলার সময়নেইমারদের জয়ের রাতে মেসিদের হোঁচট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
কোন গ্রীক উপাখ্যান রচিত না হলেও বার্সেলোনাকে ঠিকই গোলশূন্য রুখে দিয়েছে অলিম্পিয়াকোস। ভালভারর্দের সাবেক এই ক্লাবটির বিপক্ষে ৭০ শতাংশের বেশি বল দখল, ১১টি শর্ট আর ৬৬৩টি পাস দিয়েও গোলের গেরো খোলা হয়নি টিম বার্সার। কারণ অলিম্পিয়াকোসের গোলবারের নিচে ছিলেন একজন সিলভিও প্রোতো। চ্যাম্পিয়ন্স লিগে অলিম্পিয়াকোসের মাঠে পয়েন্ট খুইয়েছে বার্সেলানা। গ্রীক এই ক্লাবটির বিপক্ষে গোলশূণ্য ড্র করেছে কাতালান ক্লাবটি।
উল্টো ঘর সামলে বেশ কয়েকবার বার্সা রক্ষণের ভালোই পরীক্ষা নিয়েছে স্বাগতিক'রা। ৮০ মিনিটে সুয়ারেজের ফ্লিক ক্রসবারে লাগলে ১ পয়েন্ট নিয়ই সন্তুষ্ট থাকতে হয় দু'দলকে। এ ড্রয়ে পরেও ১০ পয়েন্ট নিয়ে 'ডি'গ্রুপের শীর্ষস্থান ধরে রাখলো কাতালান ক্লাবটি। অলিম্পিয়াকোস আছে ৪ নম্বরে।
আরেক ম্যাচে প্রত্যাশিত জয়ে প্রথম দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্ব নিশ্চিত করলো প্যারিস সেইন্ট জার্মেই।
অ্যান্ডারলেখটের জালে পার্সিয়ানদের যে গোল গোল উৎসব হবে সেটা তো এক প্রকার অনুমেয় ছিলো। তবে ম্যাচের ২৯ মিনিট পর্যন্ত যেভাবে দাঁতে দাঁত চেপে লড়েছে বেলজিয়াম ক্লাবটি তাতে অনেকেই দেখছিলো অঘটনের স্বপ্ন।
অবশ্য তার আর হয় নি। ৩০ মিনিটে এমবাপের পাস থেকে ভেরাত্তির গোলে প্রথম লিড উনাই এমিরির শিষ্যদের। প্রথমার্ধের যোগ করা সময়ে ডি বক্সের বাইরে থেকে নেইমার আবারো প্রমাণ করলেন কেন তিনি বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।
দ্বিতীয়ার্ধের পুরো গল্পটা অবশ্য ফ্রেঞ্চ লেফটব্যাক লেভিন কুজাওয়াময়। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পিএসজি'র জার্সিতে ৫২ মিনিটে করলেন প্রথম গোল। এরপর ৭২ ও ৭৮ মিনিটে উদযাপন করলেন পার্সিয়ানের হয়ে প্রথম হ্যাট্রিক। ফলে ৫-০ ব্যবধানের বিশাল জয় নিয়ে প্রথম দল হিসেবে পিএসজি নাম লেখালো নক আউট পর্বে।

আরও পড়ুন

নিরাশার রাতে ভালোবাসায় সিক্ত মেসি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop