বিনোদনের সময়অতিরিক্ত পরিশ্রমে ১৪ বছরের মডেলের মৃত্যু

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
অতিরিক্ত পরিশ্রমের ধকল নিতে পারল না ১৪ বছরের মডেলের শরীর। ক্রমাগত ১২ ঘণ্টা ধরে শো করার ফলে মৃত্যু হয়েছে রাশিয়ার মডেল ভ্লাদা জ্যুবার।
জানা গেছে, চীনে শো করতে গিয়েছিল ভ্লাদা। সেখানেই তার মৃত্যু হয়। অভিযোগ, টানা ১২ ঘণ্টা ধরে কাজ করছিল ১৪ বছরের এই মডেল। মাঝে কোনও বিশ্রাম পায়নি।
অতিরিক্ত পরিশ্রমের ধকল নিতে পারেনি তার শরীর। হাসপাতালে নিয়ে গেলে জানায় কোমায় চলে গেছে কিশোরী। পরে সেখানেই তার মৃত্যু হয়। মেয়ের মৃত্যুর জন্য রাশিয়ান এজেন্সিকেই দায়ী করেছেন ভ্লাদার মা ওকসানা।
ভিসা পাননি বলে মেয়ের সঙ্গে চীনে যেতে পারেননি বলে জানান তিনি। ওকসানার আরো অভিযোগ, মেয়ের সঙ্গে শেষ যখন তার কথা হয়েছিল সে বড্ড ক্লান্ত ছিল। জানিয়েছিল লাগাতার শো করে চলেছে। একটু ঘুমোতে চায়। কিন্তু তা করতে দেয়নি ওই এজেন্সির অমানবিক চুক্তিপত্র। এই চুক্তির জন্যই টানা কাজ করে যেতে হয়েছে ভ্লাদাকে।
এদিকে ওকসানার অভিযোগ অস্বীকার করেছে ওই এজেন্সির পক্ষ থেকে। মডেলের মৃত্যুতে শোক প্রকাশ করে তারা জানায়, আগে থেকেই কোনও শারীরিক অসুস্থতা ছিল ভ্লাদার। চীনে এসে ডাক্তারের কাছেও সে যেতে চায়নি। কারণ তার চিকিৎসা বীমা ছিল না। সে কারণেই তার মৃত্যু হয়েছে। এজেন্সির চুক্তিপত্রে কাজের সময় বেঁধে দেওয়া নেই। যদিও এ তথ্য মানতে নারাজ ওকসানা জ্যুবার। ইতিমধ্যেই মেয়ের শেষকৃত্যে শামিল হতে চীনের উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।
সূত্রঃ সংবাদ প্রতিদিন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop