ksrm

খেলার সময়রিয়ালকে হারিয়ে শেষ ষোলোয় টটেনহ্যাম

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
সময়টা একেবারেই ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। জিদানের কাঁধে কোচের দায়িত্ব ওঠার পর সম্ভবত এটাই সবচেয়ে বাজে সময়। একের পর এক ব্যর্থতায় লিগ শিরোপা ধূসর দেখছে স্প্যানিশ জায়ান্টরা। চ্যাম্পিয়ন্স লিগে তাও কিছুটা চমক দেখাচ্ছিলেন রোনালদো, বেনজামারা। এবার সেখানেও বড় ধাক্কা! গতরাতে (বুধবার) টটেনহ্যাম হটস্পুরসের কাছে নাস্তানাবুদ হয়ে মাঠ ছাড়তে হয়েছে লসব্লাঙ্কজদের। ঘরের মাঠে উড়ন্ত জয়ে শেষ শোষ নিশ্চিত করলো স্পুরসরা।
লন্ডনের ওয়েম্বলিতে পুরো ম্যাচে বল দখলে এগিয়ে ছিলো রিয়ালই। টটেনহ্যামের একটি কর্নার কিকের বিপরীতে ১১টি কর্নার পেয়েছে রিয়াল। প্রায় ৬৩ শতাংশ বলের দখল রাখলেও গোল খুঁজে পেতে নাভিশ্বাস উঠছিলো রোনালদোদের। ম্যাচের ২৮ মিনিটে কাইরেন ট্রিপিয়ারের ক্রস থেকে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন দেলে আলি। বিরতির পর ৫৬ মিনিটে ওয়েম্বলিকে আবারো উল্লাসে মাতান দেলে আলি। নয় মিনিট পর ক্রিস্টিয়ান এরিকসনের গোলে জয় নিশ্চিত করে মাউরিসিও পোচেত্তিনোর শীষ্যরা।
৮০ মিনিটে রোনালদোর গোলে কেবল ব্যবধানই কমাতে পেরেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ২০১২ সালের পর গ্রুপ পর্বে এটিই রিয়ালের প্রথম হার। এ জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে 'এইচ' গ্রুপের শীর্ষে উঠে গেলো টটেনহ্যাম। সমান সংখ্যক ম্যাচে সাত পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল। তিন এবং চারে থাকা ডর্টমুন্ড এবং অ্যাপোয়েল নিকোশিয়ার পয়েন্ট দুই করে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop