ksrm

খেলার সময়নেহরাকে জয় উপহার দিলো ভারত

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আশিষ নেহরার বিদায়ী ম্যাচে জিতেছে ভারত। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ড হেরেছে ৫৩ রানে। টস হেরে আগে ব্যাট করে ২০২ রান করে ভারত। জবাবে, মাত্র ১৪৯ রানে থামে নিউজিল্যান্ডের ইনিংস।
দিল্লিতে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ হয়েছে ভারতের। উদ্বোধনী জুটিতে ১৫৮ রান তোলেন রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। ৮০ রান করে শিখর ধাওয়ানকে ফিরিয়ে এ জুটি ভাঙ্গেন বোল্ট। এরপর রোহিত শর্মার ৮০ ও বিরাট কোহলির ২৬ রানে, মাত্র ৩ উইকেট হারিয়ে ২০২ রান করে ভারত। লক্ষ্য তাড়া করতে নেমে, শুরুতেই পান্ডিয়ার অসাধারণ এক ক্যাচে মাত্র ৪ রান করে বিদায় নেন গাপটিল। এরপর চাহাল ও প্যাটেলদের দাপটে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে কিউইরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেছেন টম লাথাম। এছাড়া অধিনায়ক উইলিয়ামসন ২৮ ও মিচেল স্যান্টনার করেন অপরাজিত ২৭ রান। বাকিরা ব্যর্থ হওয়ায় ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে নিউজিল্যান্ড।
এ ম্যাচ দিয়ে দীর্ঘ ১৮ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনেছেন পেসার আশিষ নেহরা। শেষ ম্যাচটা অবশ্য রাঙাতে পারেননি ৩৮ বছর বয়সী এ ক্রিকেটার। চার ওভার বল করে ব্যয় করেছেন ২৯ রান। তবে কোন উইকেট পাননি।
১৯৯৯ সালে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট অভিষেকের পর মাত্র ১৭টি ম্যাচ খেলেছেন নেহরা। ৪২.৪১ গড়ে নিয়েছেন ৪৪ উইকেট। ১২০ ওয়ানডেতে ৩১.৭৩ গড়ে এ বামহাতি পেসারের উইকেট ১৫৭টি। ২৭ আন্তর্জাতিক টি-২০ তে নামের পাশে আছে ৩৪টি উইকেট।
বর্ষিয়াণ এ ক্রিকেটারের বিদায়ের রাতে দিল্লির ফিরোজ শাহ কোটলে স্টেডিয়াম ছিলো আবেগে পরিপূর্ণ। অধিনায়ক বিরাট কোহলি এবং শেখর ধাওয়ানের কাঁধে চড়ে শেষ বার মাঠ ছাড়েন নেহরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop