ksrm

খেলার সময়বিপিএলের টিকিট পাচ্ছেনা সাধারণ মানুষ, যাচ্ছে কালোবাজারিদের হাতে

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দীর্ঘ লাইনে অপেক্ষা করেও বিপিএলের টিকিট পাচ্ছেনা সাধারণ মানুষ। কালোবাজারিদের হাতে চলে যাচ্ছে সব টিকিট। এরসঙ্গে সিলেট জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা সরাসরি জড়িত বলে অভিযোগ করেছেন ক্রেতারা। এদিকে সাধারণ মানুষ লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করতে না পারলেও একটি রাজনৈতিক দলের কর্মীদের মাঝে টিকিট বিক্রি করছে জেলা ক্রীড়া সংস্থা।
তৃতীয় দিনেও বিপিএলের টিকিটের জন্য উপচে পড়া ভিড় ছিল জেলা স্টেডিয়ামের সামনে। ভোর থেকে বিকেল পর্যন্ত টিকিট নামের সোনার হরিণের অপেক্ষায় হাজার হাজার টিকেটপ্রেমী। টিকিট না পেয়ে বিকেলে সেই খালি হাতে ঘরে ফেরা।
সাধারণ মানুষ টিকেট না পেলেও স্টেডিয়ামে আলাদা বুথ করে একটি রাজনৈতিক দলের টিকিট বিক্রি করছে জেলা ক্রীড়া সংস্থা। নির্ধারিত বুথের বাইরে আলাদা বুথ করে চলে টিকিট বিক্রি। বিশেষ বিবেচনায় টিকিট পেয়ে খুশি দলটির কর্মীরা। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ ক্রেতারা।
টিকেট কালোবাজারির অপরাধে বিজিত চৌধুরীকে আগেরদিন ধাওয়া করে সাধারণ মানুষ। ক্রেতাদের অভিযোগ বিক্রয়কারীর সংস্থার কাছ থেকে টিকিট নিয়ে ক্রীড়া সংস্থার লোকজন কালোবাজারে টিকিট বিক্রি করছেন। তবে সব অভিযোগ অস্বীকার করেন বিজিত চৌধুরী।
বিজিত চৌধুরী বলেন, 'আমার কাছে কোন অভিযোগ আসেনি। টিকিট না পাওয়ায় ছেলেরা উত্তেজিত ছিল, তাদের ধমক দিয়ে বের করে দিয়েছি আমি। লাইনের বাইরে আমরা কোনো টিকেট দেয়নি। এমনকি ক্লাব কর্মকর্তারাও কোনো টিকেট পায়নি।'
ম্যাচের দিনেও আন্তর্জাতিক টিকেট স্টেডিয়ামে মধ্য টিকেট বিক্রির কথা রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop