বিনোদনের সময়বনসালীর সিনেমায় এবার অভিষেকের বিপরীতে দীপিকা

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
আর কিছুদিন পরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘পদ্মাবতী’র কিন্তু তার আগেই নতুন সিনেমার কথা প্রকাশ করলেন সঞ্জয় লীলা বনসালী। উর্দু কবি ও গীতিকার সাহির লুধিয়ানভি এবং ভারতীয় কবি অমৃতা প্রীতম-এর প্রেমকাহিনী পর্দায় তুলে আনবেন তিনি। আর এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ও অভিষেক বচ্চন।
উর্দু কবি ও গীতিকার সাহির লুধিয়ানভি ও অমৃতা প্রীতমের প্রেম কাহিনী আজও ভারতীয়দের কাছে এক কিংবদন্তী। সেই ১৯৪৪ সালে তারা প্রেমে পড়েন একে অপরের। কিন্তু তখন অমৃতা ছিলেন বিবাহিত। তাই কেবল চিঠি পত্রেই চলতো তাদের প্রেম।
কিন্তু কয়েক বছরের মধ্যেই অসুখী দাম্পত্য থেকে বেরিয়ে আসেন অমৃতা। সাহিরকে জানান তার মনের কথা। কিন্তু সাহির ছিলেন দোটানায়। যদিও নিজের মাকে সাহির একবার বলেছিলেন অমৃতাকে বিয়ে করবেন তিনি, শেষ পর্যন্ত ওই পথে আর হাঁটেননি তিনি।
ষাটের দশকে গায়িকা সুধা মালহোত্রার প্রেমে পড়েন সাহির। আর এতেই শেষ হয়ে যায় অমৃতার সঙ্গে তার প্রেমের আখ্যান। অমৃতা তখন প্রেম করতে শুরু করেন চিত্রশিল্পী ইমরোজের সঙ্গে। ইমরোজের সঙ্গে অমৃতার চলে যাওয়া নিয়ে সাহির লিখেছিলেন ‘দুজ কা চান্দ’ সিনেমার ‘মেহফিল সে উঠ যানে ওয়ালো’ গানটি।
সাহির লুধিয়ানভিকে নিয়ে এরইমধ্যেই পড়াশোনা শুরু করে দিয়েছেন অভিষেক। তার বাবা অমিতাভ বচ্চনের দুটি সিনেমা ‘কাভি কাভি’ এবং ‘ত্রিশূল’-এর গান লিখেছিলেন সাহির। তাই বাবার কাছ থেকে প্রয়াত এই কবির সম্পর্কে জানার চেষ্টা করছেন জুনিয়র বচ্চন।
এর আগে শোনা গিয়েছিলো এই চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। অমৃতার চরিত্রে অভিনয়ের কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। পরে শোনা যায় সাহিরের চরিত্রে রূপদান করবেন ইরফান খান।
তবে সবাইকে হঠিয়ে এই চরিত্রে যায়গা করে নিলেন অভিষেক বচ্চন। এবার দেখার পালা দীপিকার সঙ্গে কেমন জমে তার পর্দা রসায়ন।    
সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop