ksrm

খেলার সময়'বিপিএলের সময় হাথুরুসিংহের থাকা উচিৎ'

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকায় হতাশার সফর শেষে দেশে ফেরেননি বাংলাদেশ জাতীয় দলের কোচ চান্দিকা হাথুরুসিংহে। ছুটি কাটাতে তিনি সরাসরি চলে গেছেন অস্ট্রেলিয়ায়। সেখানেই স্থায়ীভাবে থাকেন তিনি। বিসিবি সূত্র থেকে জানা গেছে আগামী ১২ই ডিসেম্বর বিপিএল শেষ হবার আগে তার ফেরার কোন সম্ভাবনা নেই। তবে বিপিএলের সময় তাঁর থাকা উচিৎ বলে মনে করেন বিসিবির নবনির্বাচিত পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।
জাতীয় দলের কোচ হাথুরু সিংহের ছুটি নিয়ে সমালোচনা কম হয়নি। এবারও দক্ষিণ আফ্রিকা থেকেই ছুটি কাটাতে গেছেন তিনি। বিপিএলে তাই মাঠে বসে খেলা দেখা হচ্ছে তার। দুর্জয় মনে করেন, অন্তত কয়েক ম্যাচ হলেও কোচের থাকা উচিত বিপিএলে।
'টি-২০ টিমের সেটআপরে জন্য বিপিএলটাও কিন্তু আমাদের কোচ এবং অন্যান্যদের ফলো করা উচিৎ। পুরাটা সময় না হলেও কিছুটা সময় তো ফলো করা উচিৎ।'
দক্ষিণ আফ্রিকা ব্যর্থতার কারণ খুঁজে বের করতে কোচ ও অধিনায়কদের সঙ্গে বৈঠকে বসার কথা বলেছেন নাঈমুর রহমান দুর্জয়। সেজন্য, আলাদা কমিটি গঠন করারও পরামর্শ দিয়েছেন তিনি।
এদিকে বিদেশের মাটিতে জাতীয় দলের ব্যর্থতা কাটিয়ে উঠতে দেশে বিভিন্ন ধরণের উইকেট বানিয়ে অনুশীলনের তাগিদ তার।
দুর্জয় বলেন, 'যেহেতু আমরা বিদেশে গেলে স্ট্রাগল করি, সেসব দেশে যাওয়ার আগে যেনো ওই ধরণের উইকেটে আমরা প্রস্তুতি নিতে পারি সেটা একটা বড় ফ্যাক্টর।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop