ksrm

খেলার সময়জয় দিয়েই শুরু করতে চান সাকিব-নাসির

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শুরু হচ্ছে বিপিএল উন্মাদনা। ৫ম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও স্বাগতিক সিলেট সিক্সার্স। ডায়নামাইটসের জন্যে মিশন শিরোপা ধরে রাখার। প্রথম ম্যাচে তাই জয় দিয়ে আসর শুরু করতে চান সাকিব আল হাসান। অন্যদিকে ভালো ক্রিকেট খেলে সাফল্য পেতে চান সিলেটের অধিনায়ক নাসির হোসেন। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।
আরেকবার বিপিএল জোয়ারে ভেসে যাওয়ার সময়। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণটির প্রতিযোগিতায় বরাবরই অন্যরকম আবেদন ছিল এদেশের দর্শকদের কাছে। সেটি এবার ছড়িয়ে পড়ছে সিলেটেও। সুরমা পাড়ে বসছে দেশী-বিদেশী তারকাদের মেলা।
উদ্বোধনী ম্যাচ ঢাকা ডায়নাইমাটস আর স্বাগতিক সিলেট সিক্সার্সের। আরেকটি আসর শুরুর আগে এক ঝাঁক সুখস্মৃতি সঙ্গী হতে পারে ঢাকার। আসরের বর্তমান চ্যাম্পিয়ন যে তারা। বাড়তি প্রেরণা জোগাতে আর কি লাগে!
ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের তাঁবু ভর্তি তারকাদের মেলা। নেতৃত্বে থাকছেন সাকিব আল হাসান। কুমার সাঙ্গাকারা, শহীদ আফ্রিদিদের মতো বিশ্বের বড় তারকাদের এক সুতোয় বেঁধেছে ঢাকা ডায়নামাইটস। সুনীল নারিনদের সঙ্গে দেশীয় মোসাদ্দেক সৈকতদের মতো ক্রিকেটাররাও আছেন। কাগজে-কলমে সবচে' শক্তিশালী দল। চ্যাম্পিয়নশিপ ধরে রাখার চ্যালেঞ্জটা অধিনায়ক নিচ্ছেন তাই শুরু থেকেই।
'আশা করি ভালো শুরু করবো। টুর্নামেন্টের শুরুটাও খুব গুরুত্বপূর্ণ। যদি আমরা ভালোভাবে শুরু করতে পারি এবং সেটা ধরে রাখতে পারি, যেহেতু বড় টুর্নামেন্ট তাই পুরোটা সময় ভালো খেলা কঠিন। তবে আমাদের টিমে যেসব সিনিয়র ক্রিকেটার আছে আমি বিশ্বাস করি যে তাদের এই সক্ষমতা আছে যে, পুরো সিরিজেই ভালো করতে পারবে এবং দলকে জেতাতে পারবে।' বলছিলেন সাকিব।
নতুন মালিকানায় উজ্জীবিত সিলেট। বাড়তি প্রেরণা হতে পারে নিজেদের মাঠে খেলা বলেই। সাব্বির রহমান, নাসির হোসেন, তাইজুল ইসলামদের সঙ্গে বাবর আজম, লিয়াম প্ল্যাঙ্কেট, আন্দ্রে ফ্লেচারদের সমন্বয়ে দল বেশ সমৃদ্ধই বলা যায়। তার ওপর গ্যালারিভর্তি দর্শকের সমর্থন তো সঙ্গী হচ্ছেই। অধরা শিরোপাটা ছুঁয়ে দেখার মিশনটা শুরু হোক নিজেদের মাঠ থেকেই। এমনটাই চান অধিনায়ক নাসির হোসেন।
'আমাদের একটা সুবিধা আছে যে, আমাদের হোম গ্রাউন্ডে খেলা এবং আমাদের পক্ষেই ক্রাউডটা (দর্শকদের) থাকবে। একই রকমভাবে একটা প্রেসারও থাকবে কারণ, দর্শকরা অনেক কিছু আশা করবে। আমরা ভালো ক্রিকেট খেলবো। বোলাররা ভালো বল করবে, ব্যাটসম্যানরা ভালো ব্যাট করবে, ফিল্ডাররা ভালো সাপোর্ট করবে। এটাই মূল লক্ষ্য। সবাই সবদিক থেকে ভালো করলে ফলটা আসলে টিমের ওপরেই আসে।'
দেখার অপেক্ষা মাঠের লড়াইয়ে জয়টা কার হয়, সাকিব আল হাসান নাকি নাসির হোসেনের?

আরও পড়ুন

বিপিএল-এর যতো রেকর্ডপুরোপুরি প্রস্তুত সিলেট

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop