বিনোদনের সময়টয়লেটে হয়েছে আমিরের বিখ্যাত দুই সিনেমার মিটিং!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ভারতীয় অভিনেতা আমির খানের তারকাখ্যাতি এতটাই যে নিরাপত্তার স্বার্থে ১৫ জন দেহরক্ষী সঙ্গে নিয়ে ঘুরতে হয় তাকে!  কিন্তু বিষয় যখন নতুন সিনেমার, তখন গোপনীয়তা বজায় রাখতে শুটিংস্পটের বাথরুমকেও তিনি বেছে নেন নির্মাতাদের সঙ্গে বৈঠকে বসার স্থান হিসেবে!
আমির খানের ব্লকবাস্টার হিট দুই সিনেমা হলো ‘থ্রি ইডিয়টস’ এবং ‘গজিনী’। এই দুই সিনেমার বৈঠকই নাকি আমিরকে সারতে হয়েছিলো পুরুষদের টয়লেটে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সেসময় শুটিং চলছিলো ‘ধোবি ঘাট’-এর। স্বল্প বাজেটের এই সিনেমার শুটিং হলো খোলা বাজারে, চালের আড়তে। এরকমই এক শুটিঙের  দিন আমার পরবর্তী সিনেমা ‘গজিনী’ নিয়ে বৈঠকের তারিখ পড়ে গেল। ওই এলাকার কেউ জানতো না, আমি সেখানে শুটিং করছি। সবাইকে লুকিয়ে তাই ওখানকার এক টয়লেটেই নির্মাতা এ আর মুরুগাদোস-এর সঙ্গে মিটিং সারতে হয়েছে আমাকে।’
একই ঘটনা ‘থ্রি ইডিয়টস’-এর ক্ষেত্রেও ঘটেছে বলেও জানান তিনি।
আমির বলেন, ‘তখন ‘থ্রি ইডিয়টস’ নিয়েও কথা হচ্ছিল। রাজকুমার হিরানী তার দলকে নিয়ে আমাদের ওখানে আসতেন। তার সঙ্গেও বারবার আমাকে দেখা করতে হতো ওই টয়লেটেই!’
আমির অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাটি মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। সামনেই মুক্তি পাবে আরেক সিনেমা ‘থাগস অফ হিন্দোস্তান’।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop