ksrm

খেলার সময়জয়ে ফিরলো রিয়াল মাদ্রিদ

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
টানা দুই ম্যাচ হারের পর জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে লা পালমাসকে ৩-০ গোলে হারিয়েছে মাদ্রিদিস্তানরা। এতে ১১ ম্যাচ শেষে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে রিয়াল। শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে তারা এখনো পিছিয়ে ৮ পয়েন্টে।
গেলো মৌসুমে যে দলটাই ছিলো অপ্রতিরোধ্য, এবার তারাই ঘুরছে হারের বৃত্তে। লা লিগায় জিরোনা লজ্জার পর, টটেনহ্যামের কাছেও হার। চাপ বাড়ছিলো কোচ জিদানের ওপরও। কিছুটা অস্বস্তি নিয়েই লাস পালমাসের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ।
চ্যাম্পিয়ন্স লিগে ৪ ম্যাচে ৬ গোল করলেও, লা লিগায় মাত্র ১ গোল ক্রিস্টিয়ানো রোনালদোর। সতীর্থ করিম বেনজেমার অবস্থা আরও করুণ। এ মৌসুমে ১১ ম্যাচে মাত্র ২টি গোল। লা পালমাসের বিপক্ষেও ভাগ্য মুখ তুলে দেখেনি তার দিকে। না হলে ম্যাচের চার মিনিটের মাথায় এমন গোল মিস করার কথা না এই ফ্রেঞ্চ স্ট্রাইকারের।
রোনালদো'ও যেন নিজেকে হারিয়ে খুঁজছেন। পোস্টে শট নিয়েছেন ঠিকই। কিন্তু সফলতা পাননি। বেনজেমা-রোনালদোর এমন গোল মিসে হতাশ বার্নাব্যুর গ্যালারী। তবে ঠিক বিরতির আগে স্বস্তি ফেরে রিয়াল শিবিরে। ৪১ মিনিটে অ্যাসেনসিও'র কর্নার থেকে স্বাগতিকদের লিড এনে দেন ক্যাসেমিরো।
পুরো ম্যাচে দারুণ খেলছিলেন অ্যাসেনসিও। দ্বিতীয়ার্ধ্বে স্কোর শিটেও নাম লিখান তরুণ এই উইঙ্গার। টনি ক্রুসের ফ্রি কিক থেকে নেয়া শট পালমাস গোল রক্ষক ফেরালেও ফিরতে শটে দুর্দান্ত এক গোলে জিদানের দলের লিড দ্বিগুণ করেন অ্যাসেনসিও।
৬০ মিনিটে ব্যবধান বাড়াতে পারতো স্বাগতিকরা। কিন্তু টনি ক্রুসের শট রুখে দেন পালমাস গোলরক্ষক রাউল লিজোয়াইন। তবে ৭৪ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে মাদ্রিদিস্তানদের ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ইসকো। শেষ পর্যন্ত স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে জিদান শিষ্যরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop