বিনোদনের সময়আমব্রিন এখন ‘মিসেস চৌধুরী’!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মঙ্গলবার সকালে আমব্রিনের ফেইসবুক পাতা খুলতেই দেখা গেল তার বধূবেশের এক ছবি। স্ক্রল করে নিচে নামতেই আরও চমক। স্মিতহাস্যের এক সুপুরুষের পাশে আমব্রিনের সেলফির শিরোনাম, ‘মিস্টার অ্যান্ড মিসেস চৌধুরী’। 
বিপিএল-এর খেলার মাঠে উপস্থাপনার মাধ্যমে খ্যাতির আলোয় উঠে এসেছেন যে ক’জন নারী উপস্থাপিকা, তাদের মধ্যে আমব্রিন অন্যতম। কিন্ত এরইমধ্যে শুরু হয়ে যাওয়া বিপিএল টুর্নামেন্টে তার অনুপস্থিতি অনেকের মনেই প্রশ্নের উদ্রেক করেছে। তার উত্তরে এবার আমব্রিন জানালেন একটি সুসংবাদ।
আমব্রিন এখন আছেন কানাডায়। সেখানকার প্রবাসী বাঙালি তৌসিফ হাসান চৌধুরীকে।
ফেইসবুকে ভক্তদের এই সুখবর জানাতে আমব্রিন জানিয়েছেন, ‘আমার বন্ধু এবং ভক্তরা, আমি সত্যিই বিস্মিত হয়েছি, বিপিএল ২০১৭ তে আমি কেন নেই, সে বিষয়ে আপনাদের চিন্তা দেখে। আপনারা সবাই আমাকে মিস করছেন, এটা জেনে আমি খুবই আপ্লুত। কিন্তু এখন আমি কানাডায় আছি এবং ভালোবাসার বাংলাদেশে এখনই আসতে পারছি না, কারণ ৪ নভেম্বর আমি বিয়ে করেছি।’
তাহলে বিয়ের কারণেই কি বিদায় জানালেন বিনোদনের ক্যারিয়ারকে?
আমব্রিন লিখেছেন, ‘জীবনের নতুন যাত্রা শুরু করার আগে আমাকে কাজের আগে ভালোবাসাকে বেছে নিতে হয়েছে। আমি আনন্দের সঙ্গেই তা করেছি।’
২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে উঠে আসেন আমব্রিন। এরপর থেকে মডেলিঙে নিয়মিত দেখা গেছে তাকে। বিগত বছরগুলোতে বিপিএলসহ বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনার মাধ্যমে আলোচনায় উঠে এসেছেন তিনি।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop