ksrm

খেলার সময়মেসি একাই সাত জন স্ট্রাইকারের সমান!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
স্প্যানিশ লা লিগার ২০ দলই এরিমধ্যে খেলে ফেলেছে ১১টি করে ম্যাচ। লিগের এ পর্যায়ে ৩১ পয়েন্ট নিয়ে সবার উপরে বার্সেলোনা। গোল ব্যবধানেও স্পষ্ট দূরত্বে দলটি। এ পর্যন্ত প্রতিপক্ষের জালে ৩০ বার বল জড়িয়েছে কাতালানরা বিপরীতে মাত্র ৪টি গোল হজম করেছে। তাদের গোল ব্যবধান ২৬, দ্বিতীয় অবস্থানে থাকা ভ্যালেন্সিয়ার ১৯। আর তিনে থাকা রিয়াল মাদ্রিদের ১৩।
নেইমার চলে যাওয়ার পর টালমাটাল বার্সার এমন উড়ন্ত শুরু এনে দিয়েছেন দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। স্প্যানিশ ক্রীড়া বিষয়ক গণমাধ্যম মার্কা বলছে, গোল করায় মেসি একাই সাত জন তারকা স্ট্রাকারের ক্ষমতাসম্পন্ন।
গোলের দিক থেকে আর্জেন্টাইন অধিনায়কের (১২) পরেই অবশ্য আছেন ভ্যালেন্সিয়ার সিমন জাজা (৯), ভিলারিয়ালের কার্ডিক বেকুমবু (৮) এবং ভ্যালেন্সিয়ার রদ্রিগো মোরিনো এবং রিয়াল বেটিসের অ্যান্তনিও সানাবরিয়া করেছেন ৭টি করে গোল। এরা প্রত্যেকেই যথোপযুক্ত দলের হয়ে খেলেও আন্তর্জাতিক অঙ্গনে তারকা হিসেবে সেভাবে পরিচিত নাম নয়। তবে লা লিগায় গত কয়েক মৌসুম ধরে যারা আলো ছড়িয়ে আসছেন সেই তারকারা এখন পর্যন্ত অনেকটা নিষ্প্রভ।
ইনজুরি পিছু ছাড়ছে না গ্যারেথ বেলের। গোল খরায় রোনালদো-করিম বেনজামা। লা লিগায় বিবিসি ত্রয়ীর পা থেকে এখন পর্যন্ত গোল এসেছে মাত্র ৪টি। এরমধ্যে একটি করে গোল করেছেন রোনালদো এবং বেনজামা। বাকি দু'টি বেলের।
অ্যাথলেটিকো মাদ্রিদের হাই প্রোফাইল দুই ফরোয়ার্ড কেভিন গ্যামেইরো এবং আন্তনিও গ্রিজম্যানও করেছেন একটি করে গোল। আর সেভিয়ার উইসাম বেন ইয়াদির করেছেন দুই গোল।
দলের সুদিনেও সময় ভালো যাচ্ছে না মেসির ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজের। এখন পর্যন্ত এ উরুগুইয়ান করেছেন তিন গোল।
লিগের ১১ ম্যাচ পর এই সাত স্ট্রাইকার মিলে করেছে ১২ গোল। আর সমান সংখ্যক গোল এসেছে মেসির একার পা থেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop