ksrm

খেলার সময়বিপিএলের কারণে পাকিস্তান সফরে যাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
পাকিস্তানে লাগতে শুরু করেছে আন্তর্জাতিক ক্রিকেটের হাওয়া। জিম্বাবুয়ে, বিশ্ব একাদশের পর সেখান থেকে ঘুরে গেছে শ্রীলঙ্কাও। চলতি মাসেই আসার কথা ওয়েস্ট ইন্ডিজের। তবে সফরটি নাকি বাতিল হতে চলেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড-পিসিবির এক কর্মকর্তার বরাতে এমন খবর দিয়েছে ডন অনলাইন।
নিরাপত্তা ইস্যু মাথায় রেখেই পাকিস্তান সফরে আসতে রাজি হয়েছিলো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে হঠাৎ করে কেন সফর বাতিলের সিদ্ধান্ত?
পিসিবির তরফ থেকে বলা হচ্ছে দেশটির লাহোরে অতিরিক্ত ধোঁয়ার (কুয়াশা) কারণে সফর পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হচ্ছে। এছাড়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দলগুলোতে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের প্রথম সারির কয়েকজন ক্রিকেটার চুক্তিবদ্ধ।
ডনকে পিসিবির এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেছেন, 'নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফরের বিষয়ে রাজি সম্মত হয়েছিল দুই দেশের বোর্ড। তবে অতিরিক্ত কুয়াশা এবং আরো কিছু কারণে সফরটি সম্ভবত বাতিল করা হবে।'
এই 'আরো কিছু' কারণের মধ্যেই হয়তো আছে বিপিএল। বিপিএলের চলতি আসর শেষ হবে ১২ ডিসেম্বর। তাই বিপিএলের সঙ্গে একই সময়ে হওয়ার কথা।
ক্যারিবিয়ানদের টি-২০ অধিনায়ক কার্লস ব্রাফেট, অফস্পিনার সুনীল নারিন, ব্যাটসম্যান মার্লন স্যামুয়েলস, কাইরন পোলার্ড, এভিন লুইসের মতো ক্রিকেটাররা বিভিন্ন ফ্রাঞ্ছাইজির হয়ে খেলছেন।
তিনি জানান, আবহাওয়া বিভাগ কুয়াশার স্থায়িত্ব কতদিন তা নির্দিষ্ট করে বলতে পারেনি। তবে দুই বোর্ড এখন সফরের পরবর্তী সময় নিয়ে আলোচনা করবে। আগামী বছরের মার্চে ওয়েস্ট ইন্ডিজ আসতে পারে বলেও জানান পিসিবির ওই কর্মকর্তা।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop