খেলার সময়শুভাশিসের ‘বেয়াদবি’র বিচার দাবি

সময় সংবাদ

fb tw
somoy
চিটাগং ভাইকিংসের সঙ্গে রংপুর রাইডার্সের বুধবারের ম্যাচে মাশরাফির দিকে শুভাশিসের বল ছুড়ে মারতে উদ্যত হওয়ার ঘটনার বিচার দাবি করে ফেসবুকে একটি ইভেন্ট খুলেছেন মাশরাফি ভক্তরা। ওই ঘটনাকে বেয়াদবি বলে উল্লেখ করে ব্যাটা নামের একটি ফেসবুক পেজ থেকে ওই ইভেন্ট খোলা হয়। 
‘শুভাশিসের বিচার চাই, বসের সাথে বেয়াদবি মানি না’ নামের ওই ইভেন্টের বর্ণনায় বলা হয়, ‘খেলার মাঠে এইভাবে সিনিয়র এর প্রতি বেয়াদবি কোনোভাবেই মানা যায় না। এর উচিত শান্তি দরকার। শুভাশিসকে মাফ চাইতে হবে’।
এছাড়া সকলকে ওই ইভেন্টে গোয়িং দেয়ার জন্যও আহ্বান জানানো হয়েছে ইভেন্টের আয়োজকদের পক্ষ থেকে। ইভেন্টে এরই মধ্যে ১৫ হাজারেরও বেশি মানুষ গোয়িং দিয়েছেন। 
ইভেন্টে আগ্রহীদের অনেকেই শুভাশিসের এমন আচরণের সমালোচনা করেছেন। রোজিন খান নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেন, ‘মাঠে মাশরাফির সঙ্গে দুর্ব্যবহার এরআগে বাংলাদেশের কোনো ক্রিকেটারই করেননি, যা করে দেখালেন শুভাশিস রায়। আজকের দিনে মাশরাফির আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম পদচারণ হয় আর সেই দিনেই একজন জুনিয়রের কাছে অপমান হতে হলো’।
এনএইচ ডালিম নামের একজন লিখেন, ‘মাশরাফি বিন মোর্তজার দিকে তেড়ে আসছেন কোনো খেলোয়াড়; আন্তর্জাতিক ক্রিকেটেও এই দৃশ্য খুব একটা দেখা যায় না। অথচ বিপিএলে সেটার দেখা মিলল। সেটিও এক দেশি ক্রিকেটারের মাধ্যমে?’
বুধবার বিপিএলে দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের দেয়া ১৬৬ রানের টার্গেটে ব্যাট করছিলো রংপুর রাইডার্স। ১৭তম ওভারে বল করছিলেন শুভাশিস রয়। দারুণ এক ইয়র্কার ঠেকালেন ব্যাটসম্যান মাশরাফি। নিজেই ফিল্ডিং করে বল মাশরাফির দিকে ছুড়ে মারতে উদ্যত হলেন শুভাশিস। মাশরাফি হাত ইশারা করলেন। সম্ভবত বলতে চাইলেন, ‘যা’। ঘটনা স্বাভাবিকই মনে হচ্ছিলো। কিন্তু মাশরাফির ইশারার পর তেলেবেগুনে জ্বলে উঠলেন শুভাশিস। তেড়ে যান মাশরাফির দিকে। এরপর ঘটনাটি নিয়ে শুরু হয় তোলপাড়।
এমএইচ

আরও পড়ুন

শুভাশিসের কাছে উল্টো মাশরাফিরই দুঃখ প্রকাশশুভাশিসকে নিয়ে ফেইসবুক লাইভে যা বললেন মাশরাফিএকসঙ্গে ফেইসবুক লাইভে মাশরাফি-শুভাশিসবিপিএলকে স্বাগত জানাতে প্রস্তুত শের-ই বাংলা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop