ksrm

খেলার সময়সিলেটকে থামালো খুলনা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আসরে প্রথম হারের স্বাদ পেয়েছে সিলেট সিক্সার্স। সিলেট পর্বের শেষ ম্যাচে স্বাগতিকদের ৬ উইকেটে হারিয়েছে খুলনা টাইটান্স। টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৩৫ রান করে সিলেট। জবাবে, ব্যাট করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় খুলনা টাইটান্স। ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন মাহমুদুল্লাহ। এ ম্যাচে হারলেও, ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে সিলেট সিক্সার্স।
জয় সব সময়েই আনন্দের। তবে, খুলনার এ জয় অন্য সব ম্যাচের চেয়ে একটু আলাদা। উড়তে থাকা সিলেটকে মাটিতে নামিয়ে আনবে কে , এনিয়ে যখন আলোচনা। তখন সিলেট পর্বের শেষ ম্যাচে কঠিন সে কাজটাই করে দেখালো দক্ষিণাঞ্চলের দলটি। সিলেটকে হারিয়ে তাই আনন্দে উন্মাতাল খুলনা টাইটান্স। আর শেষটায় প্রিয় দলের হার দেখায় হতাশ স্বাগতিক সমর্থকরা।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালই হয়নি সিলেট সিক্সার্সের। দুই ওপেনার থারাঙ্গা ও ফ্লেচারকে বেশিদূর এগোতে দেননি শফিউল। দলীয় ১৯ রানে আউট হন ফ্লেচার। কোন রান না করে তার পথ ধরেন আইকন সাব্বির।
পুরো আসরে দুর্দান্ত ব্যাট করা উপল থারাঙ্গার দিকে তাকিয়ে ছিলো সিলেট সমর্থকরা। কিন্তু ২৬ রানে তাকে থামিয়ে দেন মাহমুদুল্লাহ। আশার মশাল জালাতে ব্যর্থ হয়েছেন আরেক লঙ্কান গুনাথিলাকাও। থারাঙ্গার পর ২৬ রানে তাকে প্যাভিলিয়নে ফেরত পাঠান মাহমুদুল্লাহ'।
দলীয় ৬৭ রানেই নেই প্রথম সারির চার ব্যাটসম্যান। চোখে শর্ষে ফুল দেখা সিলেটের কাণ্ডারি হয়ে আসেন অধিনায়ক নাসির হোসেন। হুইটলিকে নিয়ে গড়েন ৫৭ রানের জুটি। ২৭ রানে হুইটলি আউট হলেও, নাসির অপরাজিত থাকেন ৪৭ রানে। আর তাতেই ১৩৫ রানের দুর্বল পুঁজি পায় সিলেট সিক্সার্স। খুলনার হয়ে মাহমুদুল্লাহ ও আর্চার নিয়েছেন দুটি করে উইকেট।
লক্ষ্য মাত্র ১৩৬ রান। ছোট সংগ্রহ তাড়া করতে নেমে সুবিধা করতে পারেনি খুলনাও। দলীয় ১৯ রানেই নেই দুই ওপেনার শান্ত ও ওয়ালটন। এরপর ১৯ রান করা রসৌকে ফিরিয়ে সিলেটকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন তাইজুল। কিন্তু সে স্বপ্ন বালির বাঁধের মত ভেঙ্গে দেন মাহমুদুল্লাহ ও ক্লিঙ্গার। অধিনায়কের ২৭ ও ক্লিঙ্গারের অপরাজিত ৪৭ রানে, ১২ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় খুলনা টাইটান্স।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop