ksrm

খেলার সময়ইনস্টাগ্রামে এক পোস্টে কোহলির আয় ৪ কোটি!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অধিনায়কত্ব পাওয়ার পর থেকে ভারতকে একের পর এক সাফল্য এনে দিচ্ছেন বিরাট কোহলি। শুধু দলীয় নয়, তাঁর ব্যক্তিগত পারফরম্যান্সও যেকোনো ক্রিকেটারের কাছেই 'ঈর্ষনীয়'। একের পর এক রেকর্ড লুটিয়ে পড়ছে তার পায়ে। শচীন টেন্ডুলকারের পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন হয়ে উঠেছেন কোহলি। শুধু ভারতেই নয়, 'গোটা' ক্রিকেট বিশ্ব মেতে আছে কোহলি বন্দনায়।
সামাজিক যোগাযোগ মাধ্যমেও দারুণ জনপ্রিয় ভারতীয় অধিনায়ক। টুইটারে তাঁর ফলোয়ার্স ২০ মিলিয়নের ওপরে, ইনস্টাগ্রামে ১৫ মিলিয়ন আর ৩৬ মিলিয়ন লাইক আছে তাঁর ফেইসবুকে পেজে।
সম্প্রতি ফোর্বসের প্রকাশিত তালিকায় বিশ্বব্যাপী ক্রীড়াবিদদের মধ্যে ব্রান্ড ভ্যালুর দিক থেকে কোহলির অবস্থান সাতে (১ কোটি ৪৫ লাখ ডলার)। এ তালিকায় ফুটবলার লিওনেল মেসি এবং গল্ফার বোরি ম্যাকিলরয়ের মতো ক্রীড়াবিদদেরও পেছনে ফেলেছেন কোহলি।
এবার কোহলির আয়ের বিষয়ে আরো বিস্ময়কর তথ্য এসেছে এনডিটিভির প্রতিবেদনে। এতে বলা হয়েছে, ইনস্টাগ্রামে প্রতিটি প্রমোশনাল পোস্টের জন্য কোহলি আয় করেন ৫ লাখ ডলার। টাকার অংকে যা প্রায় ৪ কোটি ১৬ লাখ ৭৫ হাজার টাকার।
ইনস্টাগ্রামের পোস্ট থেকে একই পরিমাণ অর্থ আয় করেন বিশ্বসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।
/এসএম

আরও পড়ুন

সবচেয়ে কঠিন যে বোলারকে মোকাবেলা করেছেন কোহলি২০০ ম্যাচ পর শচীনের থেকে কতটা এগিয়ে কোহলিসবার উপরে ফেদেরার, মেসিকে টপকে কোহলিআরো একবার শচীনকে হারিয়ে দিলেন কোহলিপ্রেমের সম্পর্ক কেন গোপন করেননি কোহলি?পরস্পরকে ভয় পান কোহলি-শোয়েব!আমার দিকে কেউ আঙুল তোলে না, ধোনির দিকে কেন?

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop