ksrm

খেলার সময়পদত্যাগপত্র দিয়েছেন হাথুরুসিংহে: পাপন

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির কাছে পদত্যাগপত্র দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজ চলাকালীন তিনি পদত্যাগপত্র দেন বলে বৃহস্পতিবার নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
এর আগে হাথুরুসিংহের পদত্যাগ নিয়ে যে গুঞ্জন ওঠে। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর প্রতিবেদনে দাবি কারা হয়, বিসিবির কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন এ শ্রীলঙ্কান কোচ। এবার বিসিবি সভাপতি বিষয়টি নিশ্চিত করলেন।
তবে আনুষ্ঠানিকভাবে হাথুরুসিংহের কাছ থেকে বিসিবি কোন চিঠি পায়নি বলে দুপুরের দিকে জানিয়েছিলেন বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস।
তিনি বলেছিলেন, ‘আমরা এখনো হাথুরুসিংহের কাছ থেকে পদত্যাগপত্র বা এ জাতীয় কিছু পাইনি। সে জন্য আমি এ নিয়ে কোনো মন্তব্য করব না। তবে প্রয়োজন হলে আমরা তাঁর সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করব।’
গ্রাহাম ফোর্ডের পদত্যাগ করার পর থেকেই কোচ খুঁজছে শ্রীলঙ্কা। হাথুরুসিংহেকে নিজেদের কোচ হিসেবে চাচ্ছিলো তারা। প্রথম দিকে এ প্রস্তাব ফিরিয়ে দিলেও গত কিছুদিন ধরে শ্রীলঙ্কার চাকরির প্রতি হাথুরু ঝুকছেন বলেই ধারাণা করা হচ্ছে।
বাংলাদেশের প্রধান কোচ হিসেবে ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পালন করার কথা হাথুরুসিংহের। চুক্তি নবায়ন করায় চাইলেই চাকরি ছাড়তে পারছেন না তিনি। এর আগে এক মাসের নোটিশ দিতে হবে তাকে।
২০১৪ সালের মে মাসে টাইগারদের দায়িত্ব নেন তিনি। সে বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শেষে শেন জার্গেনসনের স্থলাভিষিক্ত হন এই লঙ্কান।
তবে, দক্ষিণ আফ্রিকা সফরে ক্রিকেটারদের সঙ্গে বাজে আচরণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এছাড়া মুশফিকের ফিল্ডিং পজিশন, শিষ্যদের বাজে পারফরমেন্সের জন্য সমালোচিত হন হাথুরু। এরপরই হাথুরুসিংহকে বিসিবির কাছে জবাবদিহির বিষয়টি নিয়ে কথা ওঠে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop