ksrm

খেলার সময়ছন্নছাড়া ব্যাটিংয়ে দুর্বল টার্গেট দিলো সিলেট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ঘরের মাঠে অভিষেক যাত্রাটা দুর্দান্ত হয়েছিলো সিলেট সিক্সার্সের। প্রথম তিন ম্যাচে জয়ের পর শেষ ম্যাচটি হারলেও দলের পারফরম্যান্স অতটা দৃষ্টিকটু ছিলো না। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই ঢাকায় পা রেখেছিলো নাসির হোসেনের দল। রাজধানীতে এসেই মুদ্রার উল্টো পিঠও দেখে ফেললো সুরমা পাড়ের দলটি।
মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচের প্রতিশোধের মিশনে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। সিলেটের হয়ে দুর্দান্ত করা আন্দ্রে ফ্লেচার এ ম্যাচের একাদশে নেই তাই উপল থারাঙ্গার সঙ্গে ওপেনিংয়ে নামেন তাঁরই স্বদেশী ধানুষ্কা গুনাথিলাকা। আসলে প্রথম তিন ম্যাচে জয়ের পেছনে মূল নিয়ামক হিসেবে ছিলেন থারাঙ্গা-ফ্লেচারের উদ্বোধনী জুটি। দারুণ ফর্মে থাকা থারাঙ্গা এদিন ব্যর্থ। আবু হায়দারের বলে তিনি ফেরেন মাত্র ১ রানে। এরপর সুনীল নারিন এবং শহীদ আফ্রিদির ঘূর্ণিতে বৈশাখে আম পড়ার মতো ঝরতে থাকে সিলেটের উইকেট। ৭ জন ব্যাটসম্যানই ছুঁতে পারেননি দুই অঙ্ক।
তবে তাইজুল ইসলামের সঙ্গে শেষ উইকেট জুটিতে দলকে লজ্জার হাত থেকে রক্ষা করেন আবুল হাসান। আবুল হোসেন ৩০ এবং তাইজুল অপরাজিত থাকেন ১৬ রানে। সিলেটের ইনিংস শেষ হয় ১০১ রানে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop