বিনোদনের সময়বাইক কার্নিভালের মঞ্চে ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি সুন্দরীদের দাপট

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ইয়ামাহা ঢাকা বাইক কার্নিভাল। এই আয়োজনের শেষ দিন শনিবার সন্ধ্যায় এক ফ্যাশন শোতে অংশ নেন ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ প্রতিযোগিতার সেরা দশ সুন্দরী।
সন্ধ্যায় কার্নিভালের মঞ্চে হঠাৎ করেই হাজির হন সারা দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে উঠে আসা এই দশ সুন্দরী। নামকরা ডিজাইনারদের নকশা করা লং ড্রেস, গাউন, স্কার্ট ও লেহেঙ্গায় দাপটের সঙ্গে ক্যাটওয়াক করেন তারা। 
সাড়ে সাত মিনিটের ওই ফ্যাশন শো’র পুরোটা সময় জুড়েই করতালি ও উল্লাসধ্বনির মাধ্যমে সমর্থন যোগান উপস্থিত দর্শকরা।
প্রতিযোগিতার অন্যতম আয়োজক ও ফ্যাশন কোরিওগ্রাফার কৃষাণ ভুঁইয়া এব্যাপারে সময় নিউজকে বলেন, ‘আমাদের সেরা দশ সুন্দরী বাইক কার্নিভালের মঞ্চে ক্যাটওয়াক করেছেন। গ্রুমিং সেশনেই তাদের এব্যাপারে প্রশিক্ষণ দেয়া হয়। তাদের এই ফ্যাশন শো দারুণ প্রশংসিত হয়েছে।’
১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতার গালা রাউন্ড। সেখানে চূড়ান্ত বিচার প্রক্রিয়ার পর জানা যাবে ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ ২০১৭’র বিজয়ীর নাম।
বিজয়ীর মুকুটধারী ২৫ নভেম্বর অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটির প্রথম পর্বে। পরবর্তীতে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বটি অনুষ্ঠিত হবে কম্বোডিয়ায়।
এসএন  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop